• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: মার্চ ১৭, ২০২২, ০৪:১৩ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ১৭, ২০২২, ০৪:১৩ পিএম

কুড়িগ্রামে বিদেশি মদসহ মাদক কারবারি আটক

কুড়িগ্রামে বিদেশি মদসহ মাদক কারবারি আটক

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীর পাইকেরছড়া ইউনিয়নের হেলিপ্যাড এলাকায় অভিযান চালিয়ে ৪৫ বোতল বিদেশী মদ ও নগদ ২ লাখ ৬০ হাজার ৫০০ টাকাসহ মাদক কারবারি এনাম হোসেনকে আটক করেছে কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসিসি)।

বুধবার (১৬ মার্চ) বিকেলে তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। 

আটক মাদক কারবারি এনাম হোসেন পাইকেরছড়া ইউনিয়নের হেলিপ্যাড এলাকার আচা মামুদের ছেলে।

কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আবু জাফরের নেতৃত্বে একটি দল বুধবার বিকেলে ভুরুঙ্গামারীর পাইকেরছড়া ইউনিয়নের হেলিপ্যাড এলাকার এনাম হোসেনের বাড়িতে অভিযান চালায়। এসময় তার বাড়ি থেকে ৪৫ বোতল বিদেশি মদ ও নগদ ২ লাখ ৬০ হাজার ৫০০ টাকা উদ্ধার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আবু জাফর জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভুরুঙ্গামারীর পাইকেরছড়া ইউনিয়নে অভিযান চালিয়ে ৪৫ বোতল অফিসার চয়েজ মদ ও নগদ ২ লাখ ৬০ হাজার ৫০০ টাকা একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুর রহমান বাদী হয়ে ভুরুঙ্গামারী থানায় একটি মামলা দায়ের করেছেন।

ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে আটক ব্যক্তির নামে মামলা হয়েছে। বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে তাকে তাকে বিজ্ঞ  আদালতে প্রেরণ করা হয়েছে।

জাগরণ/আরকে