• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ১৯, ২০২২, ০৫:৩৭ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ১৯, ২০২২, ০৫:৩৭ পিএম

‘স্ত্রীকে দ্রুত বিয়ে’ করার কথা লিখে মহাব্যবস্থাপকের আত্মহত্যা

‘স্ত্রীকে দ্রুত বিয়ে’ করার কথা লিখে মহাব্যবস্থাপকের আত্মহত্যা

সাভারের আশুলিয়ায় এক কারখানার মহাব্যবস্থাপকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুরে আশুলিয়ার জামগড়া এলাকার বাগদাদ প্যাকেজিং কারখানা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা পুলিশের।

নিহতের নাম সাইফুর রহমান। তিনি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার পূর্ব শেখেরপুড়া এলাকার বদিউর রহমানের ছেলে। প্রায় এক মাস আগে বিয়ে করে সংসার জীবন শুরু করেন তিনি।

পুলিশ জানায়, দুপুরে কারখানার একটি কক্ষে সাইফুর রহমানের ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া যায়।

চিরকুটে সাইফুর রহমান লিখেছেন, ‘আমার কারও ওপর কোনো মান-অভিমান, রাগ নেই। আল্লাহর জন্য আমি সবাইকে ভালোবাসি। আমার এই মরদেহ মায়ের কাছে পৌঁছে দিবেন বা দেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন, যেন আল্লাহ আমার জীবনে করে যাওয়া কোনো কাজের জন্য উসিলা হিসাবে কবুল করে আমাকে মাফ করে দেন। রফিক দুলাভাই অনেক ভালো লোক। যখনই আমি কোনো সমস্যায় পড়তাম তখন তার কাছে গেলে আপন ভাইয়ের মতো পাশে দাঁড়াতেন। বুকে আগলে রেখে পরামর্শ দিতেন। ভাই আপনি সাইমুনকে আপনার ছোট ভাইয়ের মতো আগলে রাখার চেষ্টা করবেন। সাইমুন তুমি রফিক ভাইকে বাবার মতো সম্মান করবে।’

স্ত্রীকে নতুন সংসার করার ইঙ্গিত দিয়ে তিনি লিখেছেন, ‘খুব দ্রুত সংসার জীবন শুরু করবা। আমার জন্য দোয়া করবা আল্লাহ যেন আমাকে ক্ষমা করে দেন।’

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেলে কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ইউএম