• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২৫, ২০২২, ০৪:০৭ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৫, ২০২২, ০৪:০৭ পিএম

ফুলবাড়ীতে  সড়ক দুর্ঘটনায় নিহত ২

ফুলবাড়ীতে  সড়ক দুর্ঘটনায় নিহত ২

ফুলবাড়ী প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে দুই ট্রাকের মুখোমুখি সংর্ঘষে চালক-হেলপার নিহত ও অপর ট্রাকচালক গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (২৫ মার্চ) রাত ২ টা ৫০ মিনিটে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

দিনাজপুর গোবিন্দগঞ্জ মহাসড়কের ফুলবাড়ী থানার রাজারামপুর ফকির পাড়া লাভলী ফুড মিলের সামনে পাকা রাস্তায় বিরামপুর থেকে দিনাজপুর গামী ইট ভর্তি ট্রাক ও দিনাজপুর থেকে বিরামপুর গামী আলু ভর্তি এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ইট ভর্তি ট্রাকের ড্রাইভার মো সাইফুল ইসলাম বাদশা (৫৫) পিতা মো. ময়েজ উদদীন ও হেলপার মো. খোরশেদ আলম (৪০) পিতা তছির উদ্দিন দুজনেই ঘটনাস্থলে মৃত্যু বরণ করেন।

অপরদিকে আলুর ট্রাক ড্রাইভার মো. মাইদুল ইসলাম (৪০) পিতা : অজ্ঞাত আহত হয়ে বতর্মানে হাসপাতালে চিকিৎসা গ্রহণ করছেন। তার পা ভেঙে গেছে। ঘটনাস্থলে থানা পুলিশ এবং ফুলবাড়ী ফায়ার সার্ভিসের উপস্থিতিতে উদ্ধার কাজ সম্পন্ন করেন। 

স্থানীয় নাইটগার্ড মো. মকছেদ আলী জানান, রাত ২.৫০ মিনিটে ইট বোঝাই ট্রাকটি রাস্তার রং সাইডে চলে গেলে বিপরীত দিক থেকে আসা আলু বোঝই ট্রাকটির সাথে মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। এতে উভয় গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। তাৎক্ষণিক ফুলবড়ী ফায়ার সার্ভিসের স্টেশনে খবর দেই। 

ফুলবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মেহেদি হাসান বলেন, রাত ২.৫০ মিনিটে খবর পেয়ে দুর্ঘটনাস্থলে ফোর্স নিয়ে গিয়ে কয়েক ঘন্টার চেষ্টায় নিহত আহতকে ট্রাক কেটে উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

স্থানীয়দের বরাত দিয়ে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম জানান, শুক্রবার ভোরে রাত ২.৫০ ঢাকা থেকে ইট বোঝাই করা একটি ট্রাক দিনাজপুরের দিকে আসছিল। অপরদিকে আলু ভর্তি ট্রাক এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইট বোঝাই করা ট্রাকের চালক -হেলপার দুজনেই ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন। অপরদিকে আলুর গাড়ির ড্রাইভার মো. মাইদুল ইসলাম আহত হন। আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

জাগরণ/আরকে