• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৩, ২০২২, ১১:৪৯ এএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৩, ২০২২, ০৬:০২ পিএম

আশুগঞ্জে গ্রামবাসীর সংঘর্ষে আহত ২০

আশুগঞ্জে গ্রামবাসীর সংঘর্ষে আহত ২০

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু'দল গ্রামবাসীর সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। 

শনিবার (২ এপ্রিল) দুপুর ১২ টার দিকে উপজেলার চরচারতলা এলাকায় এই সংঘর্ষ শুরু হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিকসহ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, চরচারতলা এলাকায় জমি সংক্রান্ত  বিরোধের জের ধরে আনু সরকার এর বাড়ি ও শেয়াল বাড়ির লোকজনের সাথে বিরোধ চলছিল। এরই জের ধরে শনিবার দুই গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে নেমে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলে অন্তত ৪জন পুলিশ আহত হন। এ সময় সংঘর্ষের সংবাদ সংগ্রহ করতে গিয়ে স্থানীয় ১ সাংবাদিক আহত হয়। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকসহ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। সংঘর্ষ চলাকালে হামলাকারীদের ঢিলের আঘাতে পুলিশ ও সাংবাদিকসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। দুপুর ২টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক হয়েছে।

জাগরণ/আরকে