• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৩, ২০২২, ০১:০৫ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৩, ২০২২, ০১:০৫ পিএম

পঞ্চগড়ে পৃথক স্থানে ঝুলন্ত মরদেহ 

পঞ্চগড়ে পৃথক স্থানে ঝুলন্ত মরদেহ 

পঞ্চগড় সদর উপজেলায় রিদয় (২৫) নামে ও তেতুলিয়া উপজেলায় আসমিনা (৫০) নামে দুই নারী-পুরুষের ফাঁস লাগা ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২ এপ্রিল) দুপুরে পঞ্চগড় সদর উপজেলার চাঁনপাড়ার এলাকায় এবং তেতুলিয় উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের নয়াবাড়ি গ্রামে তাদের নিজ শয়ন ঘর থেকে মরদেহ গুলি উদ্ধার করা হয়।

রিদয় পঞ্চগড় সদর উপজেলার চাঁনপাড়ার এলাকার আমিনুল মাস্টারের ছেলে ও আসমিনা তেতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের নয়াবাড়ি গ্রামের মফিজুল হকের স্ত্রী। 

পুলিশ সূত্রে জানা যায়, পরিবারের লোকেরা হৃদয় ও আসমিনাকে ঘরের সরের সাথে ঝুলন্ত ফাঁস লাগা অবস্থায় মরদেহ দুটি দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে মরদেহের প্রাথমিক সুরতহাল শেষ ময়নাতদন্তের জন্য পঞ্চগড়ে আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা ও তেতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া পৃথক স্থানে দুই জনের ঝুলন্ত মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন,  এ ঘটনায় থানায় দুইটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে। এখন পর্যন্ত মৃত্যুর কোন কারণ জানা যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।


জাগরণ/আরকে