• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২২, ১২:০৩ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১৭, ২০২২, ০৬:৩৩ পিএম

বাসের ভিতরে শিক্ষার্থীর জামা কাটার দায়ে আটক ১

বাসের ভিতরে শিক্ষার্থীর জামা কাটার দায়ে আটক ১

বাসে জামার পেছনে কেটে দেওয়ার অভিযোগে এক ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী।

শনিবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম। এর আগে সকাল ১১ টার দিকে সাভারের হেমায়েতপুর এলাকায় এ ঘটনা ঘটে। 

আটকৃত ব্যক্তি মো. হারুন-অর-রশীদ (৫৩) গাজিপুর জেলার কাপাশিয়া থানার রায়েদ এলাকার মৃত হাশেম আলীর ছেলে। হারুন বাস থেকে দ্রুত নেমে যাওয়ার সময় ওই ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করে অন্যান্য যাত্রীরা।

ভূক্তভোগী এক শিক্ষার্থী বলেন, সকাল ১১ টার দিকে সাভারের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেট থেকে ঢাকার আজিমপুরের উদ্দেশ্যে ঠিকানা পরিবহনের একটি বাসে ওঠেন। সাথে সাথে ফুপাতো বোনও ছিলেন। বাসটি হেমায়েতপুর এলাকায় পৌঁছালে পিছনে হাত দিয়ে দেখেন জামার কিছু অংশ কাটা। এসময় পেছনের সিট থেকে হারুন-অর-রশীদকে তাড়াহুরো করে সিট থেকে উঠে যেতে দেখে চিৎকার দেন তিনি। পরে বাসের অন্যান্য যাত্রীর সহায়তায় হারুনকে আটক করা হয়।

তিনি আরও বলেন, তার ফুফাতো বোনের জামার পিছনের অংশও কেটে দেয় হারুন। পরে হারুনকে হেমায়েতপুর পুলিশ বক্সে নিয়ে যাওয়া হয়। এরপর তাকে সাভার মডেল থানায় নিয়ে যায় পুলিশ।

সাভার মডেল থানার পরিদর্শক কাজী মাইনুল ইসলাম বলেন, এ ব্যাপারে ভুক্তভোগী মামলা করেছে। মামলা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জাগরণ/আরকে