• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ১, ২০২২, ০৬:১৬ পিএম
সর্বশেষ আপডেট : মে ১, ২০২২, ০৬:১৬ পিএম

আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্বে খুন হন রনি : র‍্যাব

আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্বে খুন হন রনি : র‍্যাব
ছবি- জাগরণ।

বরিশাল প্রতিনিধি// 

বরিশালের বাকেরগঞ্জে যুবক রবিউল ইসলাম রনি মোল্লা হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে র‍্যাব-৮। একইসঙ্গে হত্যাকাণ্ডের ১১ দিনের মধ্যে মামলার প্রধান আসামি মো. জহিরুল ইসলাম মামুন মেম্বার ওরফে হাতকাটা মামুনকে (৩৭) নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়েছে। একই সময় তার চাচাতো ভাই আব্দুর রবকে (৩৫) গ্রেপ্তার করে র‍্যাব।

এলাকায় আধিপত্য বিস্তার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে দাবি করছে র‍্যাব।

আজ রবিবার (১ মে) বেলা সোয়া ১১টায় বরিশালের রূপাতলী এলাকায় র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-৮ এর অধিনায়ক জামিল হাসান।

তিনি জানান, এলাকায় আধিপত্য বিস্তার ও মাদক সংশ্লিষ্টতার জেরে গত ১৯ এপ্রিল রাতে বাকেরগঞ্জের সোনাপুরা গ্রামের রবিউল ইসলাম রনি মোল্লা ও তার দুই ভাইকে দেশীয় অস্ত্র ধারালো দা, রামদা, ছেনা দিয়ে এলোপাথারি কুপিয়ে জখম করে মামলার অন্যতম আসামি মো. জহিরুল ইসলাম মামুন ও তার সহযোগিরা। পরে রনি মোল্লাকে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় রনির বাবা মো. ইয়াছিন আলী মোল্লা গত ২১ এপ্রিল বাকেরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮ বরিশালের একটি দল শনিবার (৩০ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টায় মো. জহিরুল ইসলাম মামুন (৩৭) ও একই এলাকার আব্দুর রবকে (৩৫) নারায়ণগঞ্জের রুপগঞ্জ থেকে গ্রেপ্তার করে। রবিবার সকালে তাদেরকে বাকেরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।


এসকেএইচ//