• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০১৯, ০৩:০৭ পিএম

গাইবান্ধা

নিখোঁজের ৫ দিন গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার, আটক ১

নিখোঁজের ৫ দিন গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার, আটক ১

 

গাইবান্ধার গোবিন্দগঞ্জের গুমামীগঞ্জ ইউনিয়নে নিখোঁজের ৫ দিন পর শুক্রবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গৃহবধূ রেহেনার (২৪) গলা ও হাত কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের শ্বশুর আইজার রহমানকে আটক করা হয়েছে। 

প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, উপজেলার বাড়ইপাড়া গ্রামের আয়েজ উদ্দিনের মেয়ে রেহেনার সঙ্গে ৬ বছর আগে পাশ্ববর্তী কুড়িপাইকা গ্রামের আইজারের ছেলে শাকিলের বিয়ে হয়। বিয়ের সময় রেহেনার বাবা দেড় লাখ টাকা ও আসবাবপত্র দিয়ে তার ঘর সাজিয়ে দেয়। কিন্ত এতে সন্তুষ্ট নয় স্বামী শাকিল ও তার পরিবার। বিয়ের পর থেকেই তারা রেহেনাকে আরও ২লাখ টাকা দাবি করে বিভিন্ন ভাবে চাপ দেয়াসহ নির্যাতন করে আসছিল। যৌতুকের টাকা আনতে ব্যর্থ হওয়ায় ৫মাস পূর্বে রেহেনার স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন তাকে মারপিট করে বাবার বাড়িতে পাঠিয়ে দেয়। এরপর থেকেই রেহেনা কিছু দিন করে বাবার বাড়ি ও স্বামীর বাড়িতে বসবাস করে আসছিল। বাবার বাড়িতে থাকা অবস্থায় ২৬ জানুয়ারি রেহেনার স্বামী শাকিল মোবাইলে তাকে শ্বশুর বাড়িতে আসতে বলে। এরপর রেহেনা শ্বশুর বাড়ির উদ্দেশে রওনা দিলে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পর এক পর্যায়ে শুক্রবার দুপুরে মদনতাইড় বিলে স্থানীয় লোকজন গোসল করতে গেলে কচুরি পানার নিচে রেহেনার গলা ও হাত কাটা মৃত দেহ দেখতে পায়। পরে তারা পুলিশকে খবর দিলে তারা গৃহবধূর লাশ উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন রেহেনার মৃত দেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনার পর থেকেই রেহেনার স্বামী শাকিল পলাতক রয়েছে। তার শ্বশুর আইজার কে আটক করা হয়েছে। 

এএস/