• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০১৯, ০৯:১৬ পিএম

খুলনায় অস্ত্র ও গুলিসহ হত্যা মামলার আসামি গ্রেফতার

খুলনায় অস্ত্র ও গুলিসহ হত্যা মামলার আসামি গ্রেফতার

 

খুলনায় অত্যাধুনিক ওয়ান শুটারগান, এক রাউন্ড পিস্তলের গুলি ও অ্যাপাসি ব্রান্ডের মোটর সাইকেলসহ মো. রেজাউল ইসলাম ওরফে রেজা শেখ (৩৮) নামের হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বুধবার (১৩ ফেব্রুয়ারি) বটিয়াঘাটা উপজেলার ষোলগাতী ব্রিজের সন্নিকট থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ২০০২ সালের ১৯ সেপ্টেবর  শাহিন হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হয়ে বর্তমানে জামিনে রয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ বটিয়াঘাটা উপজেলার ষোলগাতী ব্রিজের সন্নিকটে বটিয়াঘাটা টু সাচিবুনিয়া রোডে চেকপোস্ট ডিউটি করাকালে রেজাউল ইসলাম ওরফে রেজা শেখকে আটক করা হয়। এ সময় তার শরীর তল্লাশী করে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত রেজা শেখ নগরীর লবণচরা থানার চরকৃষ্ণনগর গ্রামের মো. সুলতান শেখের ছেলে। 

পুলিশ জানায়, গ্রেফতারকৃত রেজা শেখ এলাকার লোকজনকে ভয়ভীতি প্রদর্শন, সন্ত্রাসী কার্যক্রমের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এছাড়া তার বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি ও মাদক আইনে ৭টি মামলা রয়েছে। এ ঘটনায়  জেলা গোয়েন্দা পুলিশের এসআই মো. লুৎফর রহমান তার বিরুদ্ধে বটিয়াঘাটা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।

কেটি