• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০১৯, ০২:৩১ পিএম

দৌলতদিয়ায় তরুণীকে গলা কেটে হত্যা

দৌলতদিয়ায় তরুণীকে গলা কেটে হত্যা
বায়ে নিহত শশী ও ডানে ঘাতক রনি মোল্লা। ছবি- জাগরণ

 

গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে শাহনাজ পারভীন স্বপ্না ওরফে শশী (২৮) নামের এক তরুণীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। এ সময় হাতেনাতে রনি মোল্লা নামের এক খুনিকে আটক করে স্থানীয়রা। সে মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার গালা ইউনিয়নের কৌড়ি গ্রামের সোহরাব মোল্লার ছেলে। রনি শনিবার (১৬ ফেব্রুয়ারি) হত্যার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। 

পর পর এ ধরনের একাধিক ঘটনা ঘটায় দৌলতদিয়া যৌনপল্লীর বাসিন্দাদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, শুক্রবার রাত ৮টার দিকে দৌলতদিয়া যৌনপল্লীর যৌনকর্মী শশীর ঘরে খদ্দের হয়ে প্রবেশ করে রনি। পূর্বপরিকল্পনা অনুযায়ী রনি বিশেষ মুহূর্তে তার কাছে থাকা ধারালো ছুরি দিয়ে শশীর গলায় টান মারে। এ সময় শশী চিৎকার দিয়ে দৌড় দেয়। রনি তাকে পেছন থেকে আবারও ছুরি দিয়ে কোপ মারে। এতে শশী ঘরের দরজা খুলে সেখানে পড়ে যায়। স্থানীয়রা ঘটনাস্থলে দ্রুত এসে রনিকে ছুরিসহ হাতেনাতে আটক করে পুলিশে খবর দেয়। 

এদিকে, আহত শশীকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখানে নেওয়ার পথেই শশীর মৃত্যু হয়।

গোয়ালন্দ ঘাট থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জানান, ঘাতক রনি ও তার অপর বন্ধু এর আগে একাধিকবার খদ্দের হয়ে শশীর ঘরে এসেছিল। সে সময়  শশীর নগদ টাকা ও স্বর্ণালঙ্কারের ওপর নজর পড়ে তাদের। তারা শশীকে খুন করে তার ঘর থেকে টাকা ও স্বর্ণালঙ্কার লুট করার পরিকল্পনা করে।


কেটি