• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: মে ৯, ২০১৯, ১০:৪৮ এএম
সর্বশেষ আপডেট : মে ৯, ২০১৯, ০৬:২১ পিএম

সমুদ্র সৈকতে ‍‍‘বন্দুক যুদ্ধে’ নিহত ২

সমুদ্র সৈকতে ‍‍‘বন্দুক যুদ্ধে’ নিহত ২

কক্সবাজার সমুদ্র সৈকতের ডায়বেটিকস পয়েন্ট সংলগ্ন ঝাউবনে র‍্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে’ দুজন নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার ভোর রাতে (বুধবার দিনগত রাত আড়াইটায়) এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানিয়েছেন র‍্যাব-১৫ রামুর সহকারী পরিচালক এএসপি শাহ আলম। ঘটনাস্থল হতে একটি দু'নলা বন্দুক, তিন রাউন্ড তাজা কার্তুজ, ১০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। নিহতদের একজন শহরের বাহারছড়ার আনু প্রধানের ছেলে মুহাম্মদ মাসুম (৩৫)। অপর জনের নাম ঠিকানা জানা সম্ভব হয়নি।                
       
র‍্যাব-১৫ রামুর সহকারী পরিচালক এএসপি শাহ আলম জানান, বুধবার দিনগত রাত ২টার দিকে সৈকতের ঝাউবন এলাকা দিয়ে ইয়াবা পাচার হচ্ছে এমন খবরে র‍্যাব-১৫'র টহল দল ডায়বেটিকস পয়েন্টে চেকপোস্ট বসান। কিছুক্ষণ পর একদল লোক ঝাউ বাগানের ভেতর থেকে বের হচ্ছিল। তারা সেখানে র‍্যাবের উপস্থিতি ঠের পেয়ে গুলি বর্ষণ শুরু করে। আত্মরক্ষার্থে র‍্যাবও গুলি চালায়। ১৫-২০ মিনিট গোলাগুলির পর দুর্বৃত্তরা পিছু হটে। 

তিনি আরো জানান, তখন ঘটনাস্থলে গিয়ে দুজনের গুলিবিদ্ধ দেহ পাওয়া যায়। এসময় সেখান হতে একটি দুনলা বন্দুক, তিন রাউন্ড কার্তুজ ও ১০ হাজার ইয়াবা পাওয়া যায়। দেহগুলো উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে তাদের মৃত ঘোষণা করেন চিকিৎসক। 

এএসপি শাহ আলম আরো বলেন, একজনের পকেটে থাকা একটি চিরকুটে তার নাম মাসুম পিতা আনু প্রধান বলে লেখা রয়েছে। অপরজনের নাম এখনো পাওয়া যায়নি। তার বয়স আনুমানিক ৪০ হবে। মরদেহগুলো কক্সবাজার সদর থানা পুলিশকে হস্তান্তর করা হয়ে।

কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) মো. খায়রুজ্জামান তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহগুলো ময়নাতদন্তের জন্য মর্গে দেয়া হয়েছে। তাদের বিস্তারিত পরিচয় জানতে কাজ করছে পুলিশ। এ ঘটনায় পৃথক মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি তদন্ত। 

বিএস