• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২০, ০১:০৭ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ২৮, ২০২০, ০১:০৮ পিএম

ভোট দেখতে গিয়ে হৃদরোগে মৃত্যু

ভোট দেখতে গিয়ে হৃদরোগে মৃত্যু

পাবনার চাটমোহরে পৌরসভা নির্বাচন দেখতে গিয়ে হৃদরোগে মারা গেছেন সুজন মাহমুদ (৩৭) নামের নৌকার এক সমর্থক। সোমবার সকাল ১০টার দিকে পৌর শহরের এনায়েতুল্লাহ সিনিয়র ফাজিল মাদ্রাসা কেন্দ্রের পাশে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া সুজন মাহমুদ ওই উপজেলার বিলচলন ইউনিয়নের নটাবাড়িয়া গ্রামের শাহ মাহমুদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে বালুচর মাঠ এলাকায় ভোটকেন্দ্রের বাইরে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে দাঁড়িয়েছিলেন সুজন মাহমুদ। হঠাৎ তার বুকে ব্যথা ওঠে এবং তিনি মাটিতে লুটিয়ে পড়েন। সঙ্গে সঙ্গে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেলে পুলিশ সদস্যরাও হাসপাতালে যান।

চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মাহমুদুল হাসান খান বলেন, হাসপাতালে আসার আগেই ওই যুবকের মৃত্যু হয়। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

চাটমোহর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম জানান, সুজন একজন নৌকার সমর্থক। তিনি ভোট গ্রহণ দেখতে এসেছিলেন এবং আমাদের সঙ্গেই কেন্দ্রের বাইরে দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, পরিবারের অভিযোগ না থাকায় সুরতহাল শেষে সুজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
 

আরও পড়ুন