• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ৮, ২০১৯, ০৫:৫২ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৮, ২০১৯, ০৬:০০ পিএম

‘সাহো’র গান ‘সাইকো সাইয়া’ প্রকাশিত

‘সাহো’র গান ‘সাইকো সাইয়া’ প্রকাশিত

ভারতের দক্ষিণী সিনেমা ‘সাহো’র প্রথম গান ‘সাইকো সাইয়া’ আজ সোমবার (৮ জুলাই) ইউটিউবে প্রকাশিত হয়েছে। ‘সাইকো সাইয়া’ মূলত একটি পার্টি সং। গানটির চিত্রায়ণে দেখা যায় শ্রদ্ধা কাপুর ও প্রভাসকে। এতে এ জুটির রসায়ন ফুটিয়ে তোলা হয়েছে খুব সুন্দরভাবে। গানের তালে শ্রদ্ধা-প্রভাস দুজনই দারুণ পারফরমেন্স করেছেন। গানে কণ্ঠ দিয়েছেন ধ্বনী ভানুশালি, তানিস্ক বাগচী এবং সচিত ট্যান্ডন। গানটির কথা লিখেছেন ও কম্পোজিশন করেছেন তানিস্ক বাগচী।

ইতোমধ্যে ‘সাহো’ সিনেমার টিজার, ট্রেইলার ভক্তদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও এটি শেয়ার করে ভাইরাল হতে শুরু করেছে। এতে হলিউডের মতো অ্যাকশন দৃশ্য দেখা যাবে বলে জানা যায় নির্মাণ সূত্রে।

সিনেমাটির অ্যাকশন দৃশ্যের জন্য মোটা অঙ্কের অর্থ খরচ করেছেন নির্মাতা। শুটিংয়ের প্রয়োজনে ৩৭টি গাড়ি, কয়েকটি স্পোর্টস কার ও ট্রাক ব্যবহার করেছেন। ‘সাহো’ সিনেমার মোট বাজেট প্রায় ৩০০ কোটি রুপি। এর মধ্যে আবুধাবিতেই অ্যাকশন দৃশ্যের জন্য প্রযোজক ৯০ কোটি রুপি খরচ করেছেন। অ্যাকশন দৃশ্যের কোরিওগ্রাফি করেছেন হলিউডের ‘ট্রান্সফরমার্স’ (২০০৭) ও ‘ডাই হার্ড’ (১৯৮৮) সিনেমাখ্যাত অ্যাকশন কোরিওগ্রাফার কেনি বেটস।

হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় নির্মিত হয়েছে ‘সাহো’ সিনেমাটি। এটি পরিচালনা করেছেন সুজিত। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- প্রভাস, শ্রদ্ধা কাপুর, নীল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, এভেলিন শর্মা, শ্রাবন্তী চ্যাটার্জি, মহেশ মাঞ্জেকার, ভেনেলা কিশোর প্রমুখ।

ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে আগামী ১৫ আগস্ট মুক্তি পাবে ‘সাহো’ সিনেমাটি।

https://www.youtube.com/watch?time_continue=28&v=G81Ospnlctw

এসজে