• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০১৯, ০৪:০২ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২, ২০১৯, ০৪:০২ পিএম

সালমান শাহ স্মরণে গাইবেন লুইপা ও সাব্বির

সালমান শাহ স্মরণে গাইবেন লুইপা ও সাব্বির

আগামী ৬ সেপ্টেম্বর বাংলা চলচ্চিত্রের অমর নায়ক সালমান শাহর মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে বাংলাভিশনের ফোনোলাইভ স্টুডিও কনসার্ট ‘মিউজিক ক্লাবে’র বিশেষ আয়োজনে সালমান শাহ অভিনীত চলচ্চিত্রের গান গাইবেন কণ্ঠশিল্পী লুইপা ও সাব্বির।
 
সরাসরি সম্প্রচারিত এই অনুষ্ঠানে দর্শকরা ফোন করে অতিথির সাথে কথা বলার পাশাপাশি গানের অনুরোধ করতে পারবেন। গানের পাশাপাশি তারা কথা বলবেন তাদের জীবনের নানা গুরুত্বপূর্ণ ঘটনা, জানা অজানা তথ্যসহ ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে। ‘মিউজিক ক্লাবে’র এই পর্বটি বাংলাভিশনে সম্প্রচারিত হবে ৪ সেপ্টেম্বর বুধবার রাত ১১টা ২৫ মিনিটে। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন নাহিদ আহমেদ বিপ্লব।

উল্লেখ্য, সালমান শাহ’র প্রকৃত নাম চৌধুরী মোহাম্মদ শাহরিয়ার ইমন। টেলিভিশন নাটক দিয়ে তার অভিনয় জীবন শুরু হলেও গত শতকের নব্বই দশকে তিনি চলচ্চিত্রে অন্যতম জননন্দিত শিল্পী হয়ে উঠেন। ১৯৯৩ সালে তার অভিনীত প্রথম চলচ্চিত্র সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’ মুক্তি পায়। একই চলচ্চিত্রে নায়িকা মৌসুমী ও গায়ক আগুনের অভিষেক হয়। জনপ্রিয় এই নায়ক নব্বইয়ের দশকের বাংলাদেশে সাড়া জাগানো অনেক চলচ্চিত্রে অভিনয় করেন। তিনি সর্বমোট ২৭টি চলচ্চিত্র অভিনয় করেন এবং সবকয়টিই ছিল ব্যবসাসফল। তিনি ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর অকালে রহস্যজনকভাবে মৃত্যুবরণ করেন।

এসজে