• ঢাকা
  • শনিবার, ১১ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০১৯, ০৩:৪১ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৩, ২০১৯, ০৩:৪৩ পিএম

বিচ লুকে উষ্ণতা বাড়াচ্ছেন বিরাট-আনুশকা

বিচ লুকে উষ্ণতা বাড়াচ্ছেন বিরাট-আনুশকা

আনুশকার গালে হাতে। বিরাট কোলে মাথা রেখে সেলফি তুলছেন। বিচ লুকে দুজনেই পারফেক্ট। ব্যস্ততা দুজনের রোমান্সে এতটুকু ভাটা ফেলেনি। ক্রিকেট ও কোলাহল থেকে দূরে ওই সেলিব্রিটি কাপলকে দেখা গেল আরো একবার একান্তে সময় কাটাতে।

দুই অঙ্গণে ব্যস্ত দু’জনেই। তবু ফাঁক পেলেই বেরিয়ে পড়েন আনুশকা শর্মা এবং বিরাট কোহেলি। নিজেদের জন্য সময় বের করে নেন ঠিক। চোখে মুখে উচ্ছ্বাস যেন ঠিকরে বেরোচ্ছে। বিকিনিতে আনুশকা মোহময়ী। নিজেই ছবিতে লিখেছেন ‘ওয়াটার বেবি’। দু’জনে যে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন তা আর বলার অপেক্ষা রাখে না।

কিছু দিন আগেই ওয়েস্ট ইন্ডিজ থেকে ফিরেছে বিরাট-বাহিনী। আগামী ১৫ সেপ্টেম্বর শুরু হচ্ছে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মহারণ। এর মাঝেই জলকেলিতে ব্যস্ত বিরাট পত্নী। বিভিন্ন পোজে ছবি তুলতে দেখা গিয়েছে তাকে।এর আগে বিরাটের ক্যারিবিয়ান সফরের সময় সমুদ্রতটে গায়ে রোদ মাখতে দেখা গিয়েছিল বিরাট ও আনুশকাকে। পাশে নীল সমুদ্র। দু’জনে বসে রয়েছেন কাছাকাছি।

বরাবরই বিকিনি লুক ভালোই ক্যারি করতে পারেন আনুশকা। কমলা রঙের বিকিনিতেও তিনি অনন্যা। ছবির ক্যাপশনে বিরাট-পত্নী লিখেছিলেন, ‘সান কিসড অ্যান্ড ব্লেসড।’ বিরাট প্রসঙ্গে আনুশকা একবার বলেছিলেন, নিজের প্রিয় বন্ধুকে বিয়ে করেছি আমি। জীবনে অনেক ভুল বোঝাবুঝি আসে। কিন্তু সব কিছু কাটিয়ে এমন এক জন আসে যে তোমায় তোমার মতো করে বুঝতে পারবে। তখন বাকি দুনিয়ার আর কোনো অস্তিত্ব থাকে না। বিরাটের সঙ্গে ছবিগুলো যেন বারেবারেই আনুশকার বলা কথারই প্রমাণ দিচ্ছে।

দীর্ঘ দিন প্রেমের পর ২০১৭ সালের ১১ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন তারা। সম্পর্কের প্রথম থেকেই নেটিজেনদের ‘কাপল গোল’ দিয়ে যাচ্ছেন ওই দুই লাভ বার্ডস।

এসজে