• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২১, ০১:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ৬, ২০২১, ০৩:১২ পিএম

একান্ত আলাপনে বুবলী

‘দেখছিলাম, জল কতদূর গড়ায়!’

‘দেখছিলাম, জল কতদূর গড়ায়!’

হঠাৎ করে চর্চায় শবনম ইয়াসমিন বুবলী। প্রায় নয় মাস আড়ালে থাকার পর প্রকাশ্যে তিনি। কথা বলেছেন তাকে নিয়ে চলমান গুঞ্জন নিয়ে। জানিয়েছেন, সময় হলে খোলাসা করবেন সবকিছু। ততদিন পর্যন্ত ধৈর্য ধরার আহ্বান জানান সবাইকে।


জাগরণ অনলাইন: আপনি নাকি রহস্য-উপন্যাসের নায়িকা, সবকিছু রহস্যাবৃত করে রাখেন?

বুবলী: (হাসি) ঠিক তেমনটা নয়। তবে তারকাদের জীবন না-চাইলেও রহস্যঘেরা হয়ে যায়। তারপর একটা সময় সেটা প্রকাশ্যে আসে। কয়েক মাস আড়ালে ছিলাম ঠিক। গণমাধ্যমেও কথা বলিনি। সেকারণে আমাকে রহস্যময় মনে হতেই পারে। 

জাগরণ অনলাইন: ইন্ডাস্ট্রিতে চাউর, আপনি শাকিব খানের মেয়ে সন্তানের মা হয়েছেন। কথাটি কতটা সত্য?

বুবলী: উদ্দেশ্যপ্রণোদিতভাবে এসব করা হচ্ছে। যারা এসব ছড়াচ্ছে, তাদের কাছে আমারও দাবি, বিষয়টির সত্যতা প্রমাণ করুন। এছাড়া আমার কিছু বলার নেই। 

জাগরণ অনলাইন: জল গড়িয়ে যখন অনেক দূর, তখন আপনি গণমাধ্যমে কথা বললেন। আরো আগে কেন কথা বলার প্রয়োজন মনে করেননি?

বুবলী: আমি সবকিছু পর্যবেক্ষণ করছিলাম। দেখছিলাম, জল কতদূর গড়ায়! তাছাড়া ব্যক্তিগত কিছু কাজে ব্যস্ত ছিলাম। দেশের বাইরে ফিল্ম নিয়ে কোর্স করছিলাম। সবার সঙ্গে কেমন জানি দূরত্ব তৈরি হয়ে গিয়েছিল। আমি যে ভালো আছি, সেই বিষয়টাও জানাতে পারিনি। সব মিলিয়ে মনে হলো, নতুন বছরে নতুন বার্তা দিয়ে হাজির হই। সেই ভাবনা থেকেই গণমাধ্যমে কথা বলেছি। এর মাধ্যমে আমাকে নিয়ে চলা রহস্য উন্মোচন করলাম।

জাগরণ অনলাইন: পরবর্তী পদক্ষেপ কী হবে আপনার?

বুবলী: তারকাদের জীবন নিয়ে মানুষের আগ্রহ থাকে। তারা জানতে চায়, আমাদের ব্যক্তিগত জীবনে ঘটে যাওয়া ঘটনাগুলো। আমরা সব কিছু ব্যক্তিগত রাখতে চাইলেও তা সম্ভব হয় না। সেজন্য তাদের আগ্রহের প্রতি সম্মান রেখেই বলতে চাই, খুব তাড়াতাড়ি এই বিষয়গুলো অনুরাগীদের বিস্তারিত জানাবো।

জাগরণ অনলাইন: আপনার এই কথায় তো রহস্য আরো দানা বাঁধলো।

বুবলী: একটা সময় বলা হতো, বুবলী কি শাকিব খানের বাইরে সিনেমা করবে না? তখন বলেছিলাম, ভালো গল্প পেলে অবশ্যই করব। আমার এমন কথায় অনেকে মনে করেছিলেন, বুবলী শুধু বলার জন্যই এসব কথা বলছে। পরবর্তী সময়ে আমি কিন্তু অন্য নায়কের বিপরীতে অভিনয় করেছি। বোঝাতে চেয়েছি, ‘বুবলী কথা রাখে’। আমাকে নিয়ে যে গুঞ্জনটা হচ্ছে সেটা নিয়েও খোলাসা করব। এটাকে যদি রহস্য দানা বাঁধা বলেন, তাহলে বলতে পারেন। তবে আমি শুধু সময় নিতে চাই। 

জাগরণ অনলাইন: সেই সময়টা কবে আসবে?

বুবলী: নির্দিষ্ট করে কিছু বলতে পারছি না। নিজেকে একটু গুছিয়ে নিতে চাই। ততদিন পর্যন্ত কষ্ট করে অপেক্ষা করতে হবে। স্পর্শকাতর বিষয়। হুটহাট করে কিছু বলতে চাই না।

জাগরণ অনলাইন: কাজে ফিরছেন কবে?

বুবলী: নতুন বছরটি নতুন নতুন ভাবনা নিয়ে শুরু করেছি। কিছু প্রোজেক্ট নিয়ে কথা হচ্ছে। সেগুলো যদি ব্যাটে-বলে মিলে যায় তাহলে শিগগিরই কাছে ফিরব। এমনকি সেটা এ বছরেই হতে পারে। 
 

আরও পড়ুন