• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: মে ২৩, ২০২১, ০১:০৯ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৩, ২০২১, ০২:২৫ পিএম

বিবাহবিচ্ছেদের বিষয়ে কিছু জানেন না মাহির স্বামী

বিবাহবিচ্ছেদের বিষয়ে কিছু জানেন না মাহির স্বামী

আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এক ফেসবুক পোস্টের মাধ্যমে এমনটাই জানিয়েছেন তিনি। তবে বিচ্ছেদের বিষয়ে কিছুই জানেন না মাহির স্বামী পারভেজ মাহমুদ অপু।

তিনি বলেন, “ডিভোর্সের বিষয়টি আমি এখনো কিছু জানি না। ফেসবুকে মাহির পোস্ট দেখলাম। এছাড়া আপনাদের (পড়ুন সাংবাদিক) মাধ্যমে বিষয়টি জানতে পারলাম। তাই বিষয়টি নিয়ে এখনই কিছু বলতে চাইছি না। মাহির সঙ্গে কথা বলে তারপর বিস্তারিত জানাতে পারব।”

এর আগে মাহি ফেসবুক স্ট্যাটাসে লেখেন, “এই পৃথিবীর সবচেয়ে ভালো মানুষটার সাথে থাকতে না পারাটা অনেক বড় ব্যর্থতা। পৃথিবীর শ্রেষ্ঠ শ্বশুরবাড়ির মানুষগুলোকে আর কাছ থেকে না দেখতে পাওয়াটা, বাবার মুখ থেকে মা জননী, বড় বাবার মুখ থেকে সুনামাই শোনার অধিকার হারিয়ে ফেলাটা সবচেয়ে বড় অপারগতা। আমাকে মাফ করে দিও। তোমরা ভালো থেকো। আমি তোমাদের আজীবন মিস করবো।”

সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ২০১৬ সালে বিয়ে করেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বিয়ের পাঁচ বছরের মাথায় তাদের বিচ্ছেদ হলো। যদিও এর আগে অনেকবার তাদের বিচ্ছেদের গুঞ্জন রটেছিল। কিন্তু পরে মাহি তা অস্বীকার করেছিলেন। জানিয়েছিলেন, অপুর সঙ্গে টুকটাক অভিমান হওয়াটা বিচ্ছেদের পর্যায়ে যায়নি। সুখেই আছেন তিনি।

ফেসবুক পোস্টের প্রেক্ষিতে মাহির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিবাহবিচ্ছেদের বিষয়টির সত্যতা স্বীকার করেন। তবে এটি নিয়ে নেতিবাচক খবর প্রকাশ না করার অনুরোধ জানান তিনি। কারণ, মাহি চান প্রাক্তন স্বামী ও শ্বশুরবাড়ির প্রতি সম্মানবোধটা বেঁচে থাকুক।