• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: জুন ২, ২০২১, ০৬:২৭ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২, ২০২১, ০৬:২৯ পিএম

রহস্য আর উত্তেজনায় ঠাসা ‘মরীচিকা’র ট্রেইলার

রহস্য আর উত্তেজনায় ঠাসা ‘মরীচিকা’র ট্রেইলার

দেশে আসছে নতুন ভিডিও স্ট্রিমিং অ্যাপ ‘চরকি’। একাধিক কনটেন্ট নিয়ে এই অ্যাপটি আসছে ঈদুল আজহায়। এরইমধ্যে বুধবার ওয়েব সিরিজ ‘মরীচিকা’র ট্রেইলার প্রকাশ করা হয়েছে প্ল্যাটফর্মটির ফেসবুক ও ইউটিউবে।

রহস্যধর্মী থ্রিলার ঘরানার একটি ওয়েব সিরিজ এটি। এক তরুণ মডেলের হত্যার তদন্ত নিয়ে এর কাহিনি শাখা-প্রশাখা গজিয়েছে। এটি পরিচালনা করেছেন শিহাব শাহীন। চিত্রনাট্যও লিখেছেন তিনি।

শিহাব শাহীন বলেন, “মরীচিকার ট্রেইলার রিলিজ প্রসঙ্গে সেই ফিল্মি ডায়লগটাই আমি বলতে চাই ‘এটা তো শুধু ট্রেলার, সিনেমা এখনো বাকি!’ দর্শক ট্রেইলারে পুরো সিরিজের একটা ঝলক দেখতে পেয়েছেন মাত্র। পুরো সিরিজ তাদের জন্য অনেক অনেক থ্রিল, ড্রামা আর সাসপেন্স নিয়ে অপেক্ষা করছে।”

‘চরকি’র প্রধান পরিচালন কর্মকর্তা ও নির্মাতা রেদওয়ান রনি বলেন, “দর্শক যেমন চরকির অপেক্ষা করছেন, চরকিও অপেক্ষা করছে বড় পরিসরে আপনাদের সামনে ফিল্ম, ফান, ফূর্তি নিয়ে হাজির হওয়ার জন্য। তাই আমাদের যাত্রার শুরুটাও আমরা করতে চাই উৎসবের মধ্য দিয়ে।”

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, আফরান নিশো, মাহিয়া মাহি ও জোভানের মতো তারকারা। আরও আছে নাজনীন চুমকি, শিমুল খান, আবদুল্লাহ রানাসহ অনেকে।

ট্রেইলার দেখুন—