• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১৩, ২০২১, ০১:১৩ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৩, ২০২১, ০১:১৩ এএম

‘পূর্ণিমা আমার ক্রাশ’

‘পূর্ণিমা আমার ক্রাশ’
সংগৃহীত ছবি

চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। কয়েক বছর ধরে বাবা-মা বিয়ের জন্য তার পাত্রী দেখছেন বললেও এখনও বিয়ের কোনো নামগন্ধই নেই। তবে সোশ্যাল মিডিয়ার কল্যাণে এবার অন্য রকম ইঙ্গিত পাওয়া গেল।

বাপ্পি চৌধুরী জানালেন, চিত্রনায়িকা পূর্ণিমার জন্য বিয়ে করছেন না তিনি। আছেন তারই অপেক্ষায়। কারণ পূর্ণিমাই তার ‘ক্রাশ’।

চিত্রনায়িকা পূর্ণিমার জন্মদিন ছিল রোববার (১১ জুলাই) । বিশেষ দিনে ফেসবুকে তাকে উইশ করে ক্যাপশনে বাপ্পি জানিয়ে দিয়েছেন তার মনের কথা।

দুজনের একটা ছবিও পোস্ট করেছেন বাপ্পি।বাপ্পি লিখেছেন, ‘আপনি আমার ক্রাশ। এ জন্য এখনও বিয়ে না করে আপনার জন্য অপেক্ষা করছি। শুভ জন্মদিন পূর্ণিমা আপু।’

এমন কায়দায় জন্মদিনের শুভেচ্ছা জানানোয় ভক্তদের অনেকেই প্রশ্ন করছেন—সত্যিই কি পূর্ণিমাকে বিয়ে করতে চান বাপ্পি? ভক্তদের এই প্রশ্ন নিয়ে যোগাযোগ করা হয় বাপ্পির সঙ্গে। প্রশ্নটি রাখতেই হেসে ওঠেন বাপ্পি। উত্তরে কিছুটা রহস্য রাখতে চান। পরক্ষণেই বাপ্পি বলেন, ‘আরে পূর্ণিমা হচ্ছেন আমাদের আপু। অভিনেত্রী এবং ব্যক্তি হিসেবে তাকে আমার খুবই পছন্দ। তিনি নিজের সৌন্দর্য কত সুন্দরভাবে মেইনটেইন করছেন— বিষয়টি আমার খুবই ভালো লাগে। অনেকের মতো সত্যি সত্যিই পূর্ণিমা আপু আমার ক্রাশ। তাই কিছুটা মজা করেই জন্মদিনে এটা লিখে উইশ করেছি তাকে।’ 

বাপ্পি জানান, পূর্ণিমার উপস্থাপনায় জনপ্রিয় টেলিভিশন শো ‘এবং পূর্ণিমা’তে অতিথি হয়েও তাকে কথাগুলো জানিয়েছিলাম। 

জাগরণ/এসএসকে