• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২২, ১১:০৮ এএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৩, ২০২২, ১১:০৮ এএম

আমিই তোমার একান্ত আপনজন, নিপুণকে জায়েদ খান 

আমিই তোমার একান্ত আপনজন, নিপুণকে জায়েদ খান 

গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল জায়েদ-নিপুণের একটি ভিডিও ক্লিপ। যেখানে চিত্রনায়িকা নিপুণকে জায়েদ খান বলছেন, তোমার মনে কোন কষ্ট থাকলে আমাকে বলো, আমিই তো তোমার একান্ত আপনজন।

তখন কান্নাজড়িত কণ্ঠে নিপুণ বলছেন, সেটা সময়-ই বলে দেবে, কে আপন আর কে পর। ভিডিওটি অবশ্য বাস্তব কোনো ঘটনা নয়।  এ দুই চিত্রতারকার সিনেমা একটি ভিডিওক্লিপ।

জমিদার বাড়ীর মেয়ে চলচ্চিত্রের ওই পুরনো ছবির ভিডিওক্লিপ ভাইরাল হওয়াও একমাত্র ইস্যু বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন।

আজিজুর রহমানের চিত্রনাট্য ও পরিচালনায় ওই সিনেমায় মূল অভিনেতা ছিলেন আমিন খান। ওই সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করেন জায়েদ খান। আবু সাঈদ খানের গল্প ও সংলাপে এছাড়াও সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেন নায়ক রাজ রাজ্জাক, মিশা সওদাগর, সুচরিতা ও কাবিলা।

প্রসঙ্গত, সাধারণ সম্পাদক পদের চেয়ার নিয়ে জায়েদ ও নিপুণের মধ্যে লড়াই চলছে। তারা দুজনই উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছেন।  

আদালতের নির্দেশে সাধারণ সম্পাদক পদটি আপাতত শূন্য রয়েছে।

সুপ্রিমকোর্টের চেম্বার আদালত ওই পদে স্থিতাবস্থা জারি করে পূর্ণাঙ্গ বেঞ্চে শুনানির জন্য পাঠিয়েছেন। রবিবার বিষয়টি শুনানির পর চূড়ান্ত নিষ্পত্তি হচ্ছে বিষয়টির।

অর্থাৎ সবার নজর এখন সুপ্রিমকোর্টে। এদিকে জায়েদ-নিপুণের সেই ভিডিওক্লিপ নিয়ে হাস্যরসে মেতেছেন নেটিজেনরা। 

অনেকেই বলছেন, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে বসতে না পারাটাই নিপুণের কষ্ট। জায়েদ কেন নিপুণকে আপন ভেবে সরে দাঁড়াচ্ছেন না।

কেউ কেউ বলছে, নিপুণের কথা মতো সময় বলে দিয়েছে যে, জায়েদ খান তার আপন নয়। 

শুধু এটি নয়, জায়েদ খান ও নিপুণ আকতার জুটি বেঁধে কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। দুই প্রতিদ্বন্দ্বীর একত্রে অভিনয় করা দৃশ্যগুলো এখন ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

জাগরণ/আরকে