• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২২, ০৪:৩২ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৫, ২০২২, ০৪:৩২ পিএম

নায়িকা নিপুণের দুঃসংবাদ

নায়িকা নিপুণের দুঃসংবাদ

বাংলাদেশের চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে নানা দ্বন্দ্বের মধ্যেই নতুন করে দুঃসংবাদ দিয়েছেন চিত্রনায়িকা নিপুণ।এদিকে গতকাল সোমবার শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে নতুন সিদ্ধান্ত জানিয়েছেন আপিল বিভাগ। জায়েদ-নিপুণের কেউই আপাতত এ চেয়ারে বসতে পারছে না। সুতরাং পদটি শূন্য থাকছে। 

প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীসহ ছয় বিচারপতির আপিল বেঞ্চ এ আদেশ দেন। এ বিষয়ে আজ মঙ্গলবার জারি করা রুল শুনানি করবেন হাইকোর্ট। 

তবে এর মধ্যেই জ্বরে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন নিপুণ। এদিন দুপুরে আদালতের শুনানির পরপরই করোনার তৃতীয় ডোজ বা বুস্টার নিয়েছেন নিপুণ। আর এজন্যই তার জ্বর এসেছে।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা নিপুণ সোমবার বলেন, বুস্টার ডোজ শরীরে নেয়ার পর থেকেই আমার খারাপ লাগছে। প্রচণ্ড জ্বরে শরীর কাঁপছে। একই সঙ্গে টিকা গ্রহণ করা হাতে প্রচণ্ড ব্যথা করছে। এর সঙ্গে মাথাব্যথা ও বমিও হয়েছে কয়েকবার। কোনো কিছুতেই কমছে না। আগে জানা থাকলে আদালতের কাজ শেষ করে তারপর ডোজ নিতাম। কিন্তু বুঝতে পারিনি এমন ব্যথা উঠবে বুস্টার ডোজে। আমাকে কালকেও এ জ্বর শরীর নিয়ে আদালতে যেতে হবে।

প্রসঙ্গত, গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনের প্রাথমিক ফলে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানকে বিজয়ী ঘোষণা করা হয়। তবে তার বিরুদ্ধে টাকা দিয়ে ভোট কেনাসহ নির্বাচনকে প্রভাবিত করার অভিযোগ আনলে ৫ ফেব্রুয়ারি সেই প্রেক্ষিতে আপিল বোর্ড জায়েদের প্রার্থিতা বাতিল করেন।

এরপর আপিল বোর্ডের চেয়ারম্যান পরিচালক সোহানুর রহমান সোহান প্রতিদ্বন্দ্বী প্রার্থী চিত্রনায়িকা নিপুনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক পদে জয়ী ঘোষণা করেন। এরপর থেকেই বিষয়টি ‘বেআইনি’ বলে দাবি করে আসছেন চিত্রনায়ক জায়েদ খান। আপাতত নিজেদের পদ পেতে আদালতের দ্বারস্থ হয়েছেন জায়েদ ও নিপুণ।

ইউএম