• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২৯, ২০২২, ০৮:১৬ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৯, ২০২২, ০৮:১৬ পিএম

বুক খোলা পোশাকে অভিনেত্রীকে শপিংমলে ঢুকতেই দিলেন না গার্ড(ভিডিও)

বুক খোলা পোশাকে অভিনেত্রীকে শপিংমলে ঢুকতেই দিলেন না গার্ড(ভিডিও)

বলিউডের জনপ্রিয় মডেল-অভিনেত্রী উরফি জাভেদকে এখন সকলেই চেনেন। ছোট পর্দা থেকে অভিনয়ের শুরু। তারপর বিগবসে এন্ট্রি। যদিও বিগবসে জেতা হয়নি উরফির। কিন্তু সেখান থেকে এসেই একেবারে নিজের ভোল বদলে নিয়েছেন নায়িকা। রোজ নতুন নতুন পোশাক পরে মুম্বইয়ের রাস্তায় ফটোশ্যুট করতে দেখা যায় তাঁকে। শুধু ফটোশ্যুট নয়, কখনও কখনও আবার নাম মাত্র পোশাকে শরীর ঢেকে চলে যান শপিং মল থেকে শুরু করে বিমান বন্দর। এমনকি মুম্বইয়ের বস্তি এলাকাতেও চলে যান তিনি।

সবটাই তিনি করেন পাবলিসিটির কথা মাথায় রেখে। কিন্তু এবার যা হল তা আপনি ভাবতেও পারবেন না। সকাল সকাল বুকের প্রায় সবটা খোলা এমন পোশাক পরে উরফি গোরেগাঁওয়ের একটি শপিং মলে গেলেন। সঙ্গে তাঁর অ্যাসিস্ট্যান্ট। এবং কয়েকজন ফটোগ্রাফার। উরফি শপিং মলে ঢুকবেন, ঘুরবেন সেই ছবি ক্যামেরা বন্দি করবেন পাপারাৎজিরা। এমনটা আগে থেকেই ঠিক ছিল। কিন্তু বাধ সাধলেন ওই শপিংমলের সিকিউরিটি গার্ড।

পাপারাৎজিদের নিয়ে একে বারে হন-হন করে হেঁটে শপিংমলে ঢুকে পোজ দিতে রেডি উরফি । চলে এলেন সেই সিকিউরিটি গার্ড। সোজা উরফিকে প্রশ্ন, কে আপনি? আর কার পারমিশন নিয়ে এখানে এই পোশাকে ছবি তুলছেন? উরফি তো অবাক। বলছেন আমি উরফি। গার্ডও নাছোরবান্দা। পাল্টা প্রশ্ন ছোড়ে পারমিশন দেখান এখানে ছবি তোলার। যথারীতি তা নেই উরফির কাছে। সোজা শপিংমল থেকে বের করে দেন সেই গার্ড। কারও কথাই শোনেন না। বাধ্য হয়ে মাথা গরম করে ফিরতে হয় উরফিকে।

এই ভিডিও সোশ্যাল মাধ্যমে শেয়ার হতেই ভাইরাল হয়। ভিডিও দেখে নেটিজেনরা লিখেছেন, 'উচিত কাজ করেছেন ওই গার্ড।' কেউ কেউ আবার গার্ডের নিজের কাজের প্রতি সততার প্রশংসাও করেছেন। এবং অনেকে আবার উরফিকে বলেছেন, 'যা তা পোশাক পরে রাস্তাঘাটে কার্টুন সাজা বন্ধ করুন'। এক জন লিখেছেন, 'এসব না করে পর্দায় কাজের চেষ্টা করুন। বেশিদিন মানুষ এসব দেখবে না।" যদিও সেসব প্রশ্নের জবাব দেননি উরফি । উল্টে ঠিক তার পরেই নিজের পোস্ট কার্ড সাইজ ছবি দিয়ে শরীর ঢেকে একটি ভিডিও পোস্ট করেছেন।

ভিডিও

ইউএম