• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ৭, ২০২২, ০৭:০৪ পিএম
সর্বশেষ আপডেট : জুন ৭, ২০২২, ০৭:০৪ পিএম

অ্যাম্বারকে সৌদি নাগরিকের বিয়ের প্রস্তাব

অ্যাম্বারকে সৌদি নাগরিকের বিয়ের প্রস্তাব

প্রাক্তন স্বামী জনি ডেপের বিরুদ্ধে মানহানির মামলায় হেরেছেন সপ্তাহও পেরোয়নি, এরমাঝেই অ্যাম্বার হার্ড বিয়ের প্রস্তাব পেলেন এক সৌদি নাগরিকের কাছ থেকে। অ্যাম্বারের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পাঠানো ভয়েস নোটে সে ব্যক্তি দাবি করেছেন, তিনি নাকি সেই বৃদ্ধের (ডেপ) চেয়েও ভাল! 

ভয়েস নোটে সৌদি আরবের সে ব্যক্তি বলেন, "অ্যাম্বার... যেহেতু সব দরজা তোমার জন্য বন্ধ হয়ে যাচ্ছে, সুতরাং আমি ছাড়া তোমার দেখভাল করার কেউ নেই। আমি দেখেছি, কীভাবে কিছু মানুষ তোমাকে বিরক্ত করেছে, তোমার প্রতি তাদের ঘৃণা প্রদর্শন করেছে। এজন্যই আমি তোমাকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছি।" 

তিনি আরও বলেন, "সৃষ্টিকর্তা আমাদের মঙ্গল করুন। তুমি আশীর্বাদস্বরূপ কিন্তু মানুষ সেটি উপলব্ধি করতে পারে নি। আমি ঐ বৃদ্ধ লোকটির চেয়েও ভালো।"

গত ২রা জুন অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলা জিতে নেন তারকা অভিনেতা জনি ডেপ। ভার্জিনিয়ার আদালতের জুরি সদস্যরা জানান, অ্যাম্বার হার্ড তার প্রাক্তন স্বামী জনি ডেপের বিরুদ্ধে যে সহিংসতার অভিযোগ এনেছিলেন, তা মিথ্যা এবং অবমাননাকর।

অ্যাম্বার হার্ডকে প্রায় ১৫ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দেন আদালত।

মাত্র ১৫ মাস সংসার করার পর ২০১৬ সালের মে মাসে বিচ্ছেদের আবেদন করেন হলিউডের তারকা দম্পতি জনি ডেপ ও অ্যাম্বার হার্ড।

২০১৮ সালে দ্য ওয়াশিংটন পোস্ট-এ লেখা একটি উপসম্পাদকীয়তে আম্বার হার্ড অভিযোগ আনেন, জনি তাকে শারীরিক, মানসিক ও মৌখিকভাবে নির্যাতন করেছেন।

হার্ডের অভিযোগ অস্বীকার করেন ডেপ। পত্রিকায় নিজের নামে মিথ্যা অভিযোগ আনায় প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে ৫০ মিলিয়ন ডলারের মানহানির মামলা ঠুকেন পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান তারকা, ৫৮ বছর বয়সী জনি ডেপ।

পরে হার্ডও উল্টো ১০০ মিলিয়ন ডলার মানহানির মামলা করেন জনির বিরুদ্ধে।