• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ৬, ২০২২, ০৮:২৬ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৬, ২০২২, ০৮:২৬ পিএম

এবার অপূর্ব-সাবিলার বিয়ে!

এবার অপূর্ব-সাবিলার বিয়ে!

সাবিলা নূর তার বন্ধুদের নিয়ে রাস্তায় আড্ডা মারছিলেন। এ সময় পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন অপূর্ব। তাকে দেখেই সাবিলা তার বন্ধুদের নিয়ে সিটি বাজিয়ে উত্ত্যক্ত করা শুরু করলেন অপূর্বকে! ২০২০ সালের নভেম্বরে এমন ঘটনার দেখা মেলে এক্সচেঞ্জ নাটকে।

নাটকটি জনপ্রিয়তা পাওয়ায়, সেই প্রেক্ষাপটে নাটক আসছে এবারের ঈদে। নাটকের নাম এক্সচেঞ্জ ২। আগের রূপেই হাজির হচ্ছেন সাবিলা নূর। বিপরীতে থাকছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।
 
সিএমভির ব্যানারে মেজবাহ উদ্দীন সুমনের চিত্রনাট্যে নাটকটি নির্মাণ করেছেন রুবেল হাসান। নাটকে দেখা যাবে, অপূর্বকে উত্ত্যক্ত করার পর এবার বিয়ে করছেন সাবিলা!

সংবাদ বিজ্ঞপ্তিতে নাটকটি প্রসঙ্গে রুবেল হাসান বলেন, আর নয় যৌতুক, আর নয় নারী নির্যাতন। পারিবারিক সহিংসতা বন্ধ করুন। মূলত এই দিকটাই এবারের কাজটিতে তুলে ধরার চেষ্টা করেছি আমরা।

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু বলেন, নারীরা প্রতিনিয়ত কোথাও না কোথাও মুষ্টিমেয় পুরুষের দ্বারা নির্যাতনের শিকার হন। কিন্তু যদি কোনো একদিন প্রকৃতি এমন করে দিত যে, এই নির্যাতনের শিকার হচ্ছে পুরুষেরা- তখন আসলে কেমন হতো। তখন নিশ্চয় পুরুষরা বুঝতে পারত নারীদের যন্ত্রণার কথা। এমন পরিকল্পনা নিয়েই আমাদের এই বিশেষ প্রজেক্ট।

ঈদ উপলক্ষে এক্সচেঞ্জ ২ নাটকটি প্রকাশ পাবে সিএমভির ইউটিউব চ্যানেলে।