• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ১১, ২০২২, ১২:৩০ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ১১, ২০২২, ১২:৩০ পিএম

বিয়ের চার মাসেই মা হলেন নয়নতারা

বিয়ের চার মাসেই মা হলেন নয়নতারা

বিয়ের-চার-মাসেই-মা-বাবা-হলেন-নয়নতারা-ভিগনেশনয়নতাারা।ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, পরিচালক ভিগনেশের সঙ্গে নয়নতারার প্রেম শুরু নানুম রাউড়িধান সিনেমার সেটে। ২০১৫ সাল থেকে সম্পর্কে রয়েছেন তারা। নয়নতারা ও ভিগনেশ দীর্ঘদিন লিভ ইন সম্পর্কেও ছিলেন।

তাকে বলা হয় দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার। তিনি নয়নতারা। যমজ সন্তানের মা হয়েছেন তিনি। লক্ষ্মীপূজার দিন সুখবরটি দিয়েছেন তার স্বামী ও নতুন বাবা ভিগনেশ শিবান।

টুইটারে সবাইকে চমকে দিয়ে সুখবরটি দিয়েছেন ভিগনেশ। তিনি একজন পরিচালক। ছেলেসন্তানদের ছবিও প্রকাশ করেছেন ভিগনেশ।

টুইটারে ভিগনেশ লেখাটি ভারতীয় সংবাদমাধ্যম প্রকাশ করেছে এভাবে- ‘নয়ন এবং আমি আম্মা আর আপ্পা হলাম। যমজ পুত্রসন্তান এসেছে আমাদের ঘরে। আমাদের সব প্রার্থনা, আমাদের পূর্বপুরুষদের আশীর্বাদ এবং যা কিছু ভালো তা একসঙ্গে মিলিত হয়ে আমাদের জন্য আশীর্বাদ হিসেবে এসেছে এই দুই সন্তান। আপনাদের সবার আশীর্বাদ চাই’।

গত জুনের ৯ তারিখে ধুমধাম করে বিয়ে হয় শাহরুখ খানের জওয়ান সিনেমার নায়িকা নয়নতারা ও পরিচালক ভিগনেশের। বিয়ের চার মাসের মাথায় নয়নতারা মা হওয়ায় অনেকেই চোখ কপালে তুলছেন।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, পরিচালক ভিগনেশের সঙ্গে নয়নতারার প্রেম শুরু নানুম রাউড়িধান সিনেমার সেটে। ২০১৫ সাল থেকে সম্পর্কে রয়েছেন তারা। নয়নতারা ও ভিগনেশ দীর্ঘদিন লিভ ইন সম্পর্কেও ছিলেন।

জওয়ান সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন নয়নতারা।