• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০১৯, ০২:১৪ পিএম

গানে গানে সালমানকে স্মরণ

গানে গানে সালমানকে স্মরণ

 

একই চলচ্চিত্র দিয়ে পথচলা শুরু করেন নায়ক সালমান শাহ ও কণ্ঠশিল্পী আগুন। ‘কেয়ামত থেকে কেয়ামত’ চলচ্চিত্রে একজন অভিনয় করেন আর আরেকজন প্লেব্যাক করেন। অনস্ক্রিন ও অফস্ক্রিনে দুজনের জুটি তৈরি হয়ে যায়। তারপর  এ জুটি কাজ করেন অনেক চলচ্চিত্রে।

এরপর জুটিকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। সাফল্য আর  জনপ্রিয়তায় দুজন এগিয়েছেন সমানতালে। ব্যক্তিজীবনেও সালমান ও আগুনের বন্ধুত্ব ছিলেন। পর্দায় সালমান শাহের লিপসিংয়ে বেশিরভাগ গানেই প্লেব্যাক করেছেন আগুন। যদিও তিন বছরের মধ্যেই সেই ধারাবাহিকতায় ছেদ পড়ে। আগুনকে রেখে পরপারে পাড়ি জমান সালমান।

মূলত সেই স্মৃতিকাতর ভাবনা থেকে নতুন একটি গান গাইলেন আগুন। যে গানের কথা সাজানো হয়েছে সালমান শাহ অভিনীত ২৫টি সিনেমার নাম দিয়ে। সালমান শাহ ভক্তদের জন্য বিশেষ উপহার হিসেবে গানটির পরিকল্পনা করেছে নূর ক্রিয়েশনস। গানটির নাম রাখা হয়েছে ‘লাভ ইউ সালমান শাহ’।

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে গানটির ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউব চ্যানেল রোদ্দুর এন্টারটেইনমেন্টে। নিহার আহমেদ ও নবাব আমিনের কথায় এর সুর ও সংগীতায়োজন করেছেন মুরাদ নূর। ভিডিওতে মডেল হয়েছেন সুপারহিরোখ্যাত সাগর। তার বিপরীতে নায়িকা হয়েছেন তিন অভিনেত্রী এসকে তৃষ্ণা, মাসুদা রানি ও রুহি আফরোজ। হেলাল ইসলামের পরিচালনায় ভিডিওটির দৃশ্যধারণ হয়েছে রাজধানীর বিভিন্ন লোকেশনে।

এ প্রসঙ্গে আগুন বলেন, ‘আমার আর সালমান শাহের ক্যারিয়ার একসঙ্গে শুরু। আমরা ছিলাম একে অপরের পরিপূরক। বন্ধু সালমানের কাছে দায়বদ্ধতা থেকেই কাজটি করা। চমৎকার কথা, সুর ও সঙ্গীতায়োজনে মেলবন্ধনে গানটি তৈরি হয়েছে। আমি বিশ্বাস করি, গানচিত্রটি সবার ভালো লাগবে।’

এসজে