• ঢাকা
  • সোমবার, ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ৬, ২০১৯, ০৪:৪১ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৬, ২০১৯, ০৪:৪১ পিএম

শুধু ঢামেকে মারা গেছে ১৭ জন

১২ ঘণ্টায় ঢাকা মেডিকেলে ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু

১২ ঘণ্টায় ঢাকা মেডিকেলে ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মাত্র ১২ ঘণ্টায় ঢাকা মেডিকেলে কলেজ (ঢামেক) হাসপাতালে ৩ জনের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (৬ আগস্ট) ভোররাত ৩টা থেকে দুপুর ৩টা পর্যন্ত এ ১২ ঘণ্টায় তাদের মৃত্যু হয়। তারা হলেন- ফরিদপুরের ভাঙ্গা উপজেলার হাবিবুর রহমান, মানিকগঞ্জের শিবালয়ের কৃষক আমজাদ মন্ডল ও চাঁদপুরের হাজীগঞ্জের মনোয়ারা বেগম। এ নিয়ে ডেঙ্গু জ্বরে ঢামেক হাসপাতালে মৃতের সংখ্যা ১৭ জনে দাঁড়ালো। 

হাসপাতাল সূত্রে জানা গেছে, হাবিবুর রহমান (২১) আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় দুপুর পৌনে ৩টায় মারা যান। তার বাবার নাম কালাম মাতুব্বর। ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় তাদের বাড়ী। গত ৩১ জুলাই তিনি ভর্তি হয়েছিলেন। 
 
আমজাদ মন্ডল (৫২) হাসপাতালে ভর্তি হন ভোররাতে। সকাল পৌনে ৬টায় ৬০১ মেডিসিন ওয়ার্ডে তিনি মারা যান। তার বাবার নাম আব্দুল হামিদ মন্ডল। মানিকগঞ্জ জেলার শিবালয় থানার তেতুয়া গ্রামে তাদের বাড়ি। গত শুক্রবারে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলে প্রথমে তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছিল।  

ভোররাত ৪টায় আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মনোয়ারা বেগম (৭৫)। তার স্বামীর নাম মো. আবদুল হাই। তাদের গ্রামের বাড়ি চাঁদপুর জেলার হাজীগঞ্জের আহমেদপুরে। বর্তমানে ঢাকার মিরপুরে থাকতেন। এক সপ্তাহ আগে তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন। গত ৩ আগস্ট তাকে ঢামেক হাসপাতালে আনা হয়।
 
এইচ এম/ এফসি

আরও পড়ুন