• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০১৮, ১০:১৬ এএম

পাবনায় চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত ৩, আহত ৫

পাবনায় চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত ৩, আহত ৫

 

পাবনায় চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে ৩ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। আজ শুক্রবার (১৪ ডিসেম্বর) ভোর ৫টার দিকে পাকশী হার্ডিঞ্জ ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, তারা হয়তো ছাদে উঠে দাঁড়িয়েছিলেন সে সময় হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে পাকশী অংশে নিহত দুইজনের নাম পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- বগুড়ার শিবগঞ্জ উপজেলার শোলগাড়িয়া গ্রামের আব্দুল হাকিম (১৬) ও একই উপজেলার বিহারহাট গ্রামের রবিউল ইসলাম (২০)। আর কুষ্টিয়ার ভেড়ামারা অংশে নিহত অপরজনের নাম পরিচয় জানা যায়নি।

পাকশী হার্ডিঞ্জ ব্রিজ পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর শহিদুল ইসলাম জানান, ঢাকা থেকে খুলনাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনটি শুক্রবার ভোরে হার্ডিঞ্জ ব্রিজ অতিক্রম করছিল। এ সময় চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে পাবনার পাকশী অংশে দুইজন ও ভেড়ামারা অংশে একজন আহত হয়। সকালে ব্রিজের নিচ থেকে দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়।

অপরদিকে, কুষ্টিয়া পুলিশ কন্ট্রোম রুমে কর্তব্যরত জাহিদুল ইসলাম জানান, কুষ্টিয়ার ভেড়ামারা অংশে একজন মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৪ জন। তাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। হতাহতদের নাম পরিচয় তিনি জানাতে পারেননি। তবে তিনি জানান, নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

সাইসে/আরআই