• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ৬, ২০১৯, ০৮:৪৬ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৬, ২০১৯, ০৮:৪৬ পিএম

দেশের স্বার্থে অন্তত ৮০ শতাংশ কাজ নির্ভেজাল করুন : পূর্তমন্ত্রী

দেশের স্বার্থে অন্তত ৮০ শতাংশ কাজ নির্ভেজাল করুন : পূর্তমন্ত্রী
মতবিনিময় সভায় বক্তব্য দেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম  ছবি : জাগরণ

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বর্তমান সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে। তাই সরকারের প্রতিটি কাজ দায়িত্বশীল হয়ে করতে হবে। দেশের স্বার্থে অন্তত ৮০ শতাংশ কাজ নির্ভেজাল ও সঠিকভাবে করুন।

শনিবার (৬ জুলাই) বিকালে বরিশাল নগরীর জিলা স্কুল মোড়ে গণপূর্ত বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলীর কার্যালয়ে গণপূর্ত বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে মন্ত্রী এসব কথা বলেন।

কর্মকর্তাদের উদ্দেশে মন্ত্রী বলেন, বর্তমান সরকার দেশের উন্নয়নে কাজ করছে। আর এ উন্নয়নকাজের বিশাল একটি অংশ বাস্তবায়ন করে থাকে গণপূর্ত বিভাগ। কোনো কর্মকর্তা কাজে অনিয়মের প্রশ্রয় দিলে তার সুযোগ নেবে ঠিকাদার। তাই যাতে করে ঠিকাদার সুযোগ না পেতে পারে, সে বিষয়টিতে লক্ষ রাখতে হবে। কাজের ক্ষেত্রে কোনো অনিয়ম হলে প্রয়োজনে ব্যবস্থা গ্রহণ করবেন। তাছাড়া উন্নয়নের স্বার্থে যেকোনো সময়, যেকোনো বিষয়ে গণপূর্ত মন্ত্রণালয়ে যোগাযোগ করতে পরামর্শ দেন মন্ত্রী।

মতবিনিময়কালে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য শেখ এ্যানী রহমানসহ গণপূর্ত বিভাগ দক্ষিণাঞ্চলের প্রধান প্রকৌশলী, তত্ত্বাবধায়ক প্রকৌশলীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে বিকেল সাড়ে ৩টায় বরিশাল গণপূর্ত বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলীর কার্যালয় পরিদর্শনে আসেন মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি। এ সময় তাকে গণপূর্ত বিভাগ এবং ঠিকাদার সমিতির পক্ষ থেকে ফুল ও ক্রেস্ট উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এনআই

আরও পড়ুন