• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০১৮, ০৩:২০ পিএম

বিএনপি থেকে পদত্যাগ করা বিসিসি’র দুই কাউন্সিলরে’র আ.লীগে যোগদান

বিএনপি থেকে পদত্যাগ করা বিসিসি’র দুই কাউন্সিলরে’র আ.লীগে যোগদান

 

বরিশাল সিটি কর্পোরেশনের (বিসিসি) নব নির্বাচিত ৬নং ওয়ার্ড কাউন্সিলর খান মুহাম্মদ জামাল হুসেইন ও ২৭নং ওয়ার্ড কাউন্সিলর নুর ইসলাম আওয়ামী লীগে যোগদান করেছেন।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) বিকেলে সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ও সদর আসনের নৌকার প্রার্থী কর্ণেল (অবঃ) জাহিদ ফারুক শামীমের হাতে ফুল দিয়ে বিএনপির পাঁচ শতাধিক  কর্মী সমর্থক আওয়ামী লীগে যোগদান করেন।
 
এদের মধ্যে কাউন্সিলর খান মুহাম্মদ জামাল হুসেইন ওয়ার্ডবাসীর সেবা এবং উন্নয়নে বাধা সৃষ্টির কথা বলে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিএনপি থেকে পদত্যাগের ঘোষণা দেন।

নগরীর কালিবাড়ি রোড সদর আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীর প্রধান নির্বাচনি কার্যালয়ে যোগদান অনুষ্ঠানে দুই কাউন্সিলর বলেন, এতোদিন আমরা ভুল করে ভুল পথে ছিলাম। এখন ভুল সুধরে নিয়েছি। গতিশীল রাজনীতি এবং বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে আওয়ামী লীগে যোগদান করেছি। এ সময় মৃত্যুর পূর্ব মুহুর্ত পর্যন্ত এই দলের সঙ্গে থাকার ঘোষণা এবং অঙ্গীকার করেন দুই কাউন্সিলরসহ তাদের কর্মী সমর্থকরা।

এ সময় উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকে গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম ও সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু প্রমুখ।   


এসসি/বিএস