• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ১৬, ২০১৯, ০২:৩৫ পিএম

নাটোরে পৃথক অগ্নিকাণ্ডে ৮টি ঘর পুড়ে ছাই 

নাটোরে পৃথক অগ্নিকাণ্ডে ৮টি ঘর পুড়ে ছাই 

 

নাটোরে পৃথক অগ্নিকাণ্ডে ৮টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এসময় অগ্নিদগ্ধ হয়ে গবাদি পশু মারা যায় এবং তিনজনকে আহত অবস্থায় নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১৫ মার্চ) রাত ১০টার দিকে সদর উপজেলার দীঘাপতিয়া ইউনিয়নের ধরাইল (দিয়ার পাড়া) গ্রামে এ ঘটনা ঘটে। 

অপরদিকে, শনিবার (১৬ মার্চ) ভোর ৪টার দিকে নাটোর সদর উপজেলার চক আমহাটি গ্রামে কৃষক আনোয়ার হোসেন আনুর বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে তার একটি গাভী গরুসহ বসত ঘড়ের আসবাবপত্র ক্ষতি হয়। পরে নাটোর ফায়ার সার্ভিসের লোকজন আগুন নিয়ন্ত্রণে আনে।
  
নাটোর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আসাদুজ্জামান ও ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায় এই অগ্নিকাণ্ডের ঘটনা। 

শুক্রবার রাত ১০টার দিকে সদর উপজেলার ধরাইল (দিয়ার পাড়া) গ্রামে কৃষক মোজাম্মেল হকের গরুর গোয়াল ঘরে (মশা তাড়ানো আগুনের তৈরি সাজাল) থেকে আগুনের সূত্রপাত হয়। এতে মুহুর্তেই আগুন ছড়িয়ে পড়ে। এতে চারটি পরিবারের গোয়াল ঘরসহ ৬টি বসতঘর পুড়ে যায়। এসময় আগুনে দুটি গরু, একটি খাসি মারা যায় এবং অগ্নিদগ্ধ হয়ে তিন জন আহত হয়। পরে খবর পেয়ে নাটোর ফায়ার সার্ভিসের লোকজন আগুন নিয়ন্ত্রণে আনে এবং অগ্নিদগ্ধ তিন জনকে ওই রাতেই নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়।      

নাটোর সদর উজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন আক্তার বানু ও প্রকল্প কর্মকর্তা ওমর খৈয়ম শনিবার সকালে আগুনে ক্ষতিগ্রস্ত বাড়িতে যান এবং চাল, ডাল, শুকনা খাবার, কাপড় প্রদান করেন। ফায়ার সার্ভিসের তথ্য মতে, প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানায়। 

কেএসটি