• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ১৬, ২০১৯, ০৮:০৯ পিএম

টাঙ্গাইল ও বাউফলে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

টাঙ্গাইল ও বাউফলে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

 

টাঙ্গাইলে ট্রেনের ধাক্কায় সিএনজি চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুইজন আহত হয়েছেন। শনিবার (১৬ মার্চ) দুপুরে সদর উপজেলার রসুলপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- রসুলপুর এলাকার দেমুলেশ তালুকদার ভোলার স্ত্রী রেখা তালুকদার (৪০) এবং সিএনজি চালক। সিএনজি চালকের নাম পাওয়া যায়নি। 

এলাকাবাসী জানায়, কালিপূজা উপলক্ষে শনিবার দুপুরে টাঙ্গাইল শহর থেকে সিএনজি ভাড়া করে হতাহতরা রসুলপুরের বাড়ির দিকে যাচ্ছিলো। পরে সিএনজিটি বাড়ির কাছেই রসুলপুর রেলক্রসিং পার হওয়ায় সময় রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি রংপুর এক্সপ্রেসের ট্রেন তাদেরকে ধাক্কা দেয়। এতে সিএনজিটি ধুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই সিএনজির ড্রাইভার এবং এই নারী নিহত হয়। এ ঘটনায় শিশুসহ দুইজন আহত হয়। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। আহতদের অবস্থা গুরুত্বর। 

টাঙ্গাইলের ঘারিন্দা রেল স্টেশন মাস্টার জালাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

এদিকে, বাউফলের কাছিপাড়া এলাকায় ট্রলির চাপায় জাহিদুল মৃধা নামের যুবক নিহত হয়েছেন। শনিবার (১৬ মার্চ) সকালে কাছিপাড়া-বাহেরচর সড়কের নুর ইসলাম মৃধা বাড়ির সামনে এ ঘটনা ঘটেছে। নিহত জাহিদুল কাছিপাড়া গ্রামের কৃষক সালাম মৃধার ছেলে এবং কাছিপাড়া আবদুর রশিদ মিয়া ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী। 

সংশ্লিষ্ট সূত্র জানায়, জাহিদ লেখাপড়ার পাশাপাশি  মোটর সাইকেল চালিয়ে সংসারে খরচের জোগান দিত। শনিবার সকালে মোটরসাইকেল নিয়ে বাহেরচর থেকে কাছিপাড়া যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুত গতির ট্রলির তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জাহিদ নিহত হয়।

কেএসটি