• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ১৭, ২০১৯, ০১:০৩ পিএম

সাভারে পৃথক ঘটনায় দুই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাভারে পৃথক ঘটনায় দুই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

 

সাভারে পৃথক ঘটনায় দুই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

শনিবার (১৬ মার্চ) রাত ১১টার দিকে সাভার পৌর এলাকার ইমান্দিপুর ও রাত ৮টার দিকে তেঁতুলঝরা ইউনিয়নের রাজফুলবাড়িয়ার ভরারী মহল্লা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, শনিবার রাতে সাভার পৌর এলাকার ইমান্দিপুর মহল্লার গৃহবধূ সম্পা বেগমকে (২৮) ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্বজনরা। পরে চিকিৎসার জন্য তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেণ। নিহত সম্পার বাড়ি চুয়াডাঙ্গার দামরহুদা থানার ঈশ্বরচন্দ্রপুর গ্রামে। তিনি গামের্ন্ট শ্রমিক কাজল হোসেনের স্ত্রী এবং সাভারের ইমান্দিপুর এলাকায় ভাড়াটিয়া।

অন্যদিকে সাভারের তেঁতুলঝরা ইউনিয়নের রাজফুলবাড়িয়ার ভরারী মহল্লায় নিজ ঘরের আড়ার সঙ্গে এলিজা (২৫) নামে এক গৃহবধূকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পরিবারের সদস্যরা। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেণ।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আজগর আলী জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য কাজল হোসেন নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় সাভার মডেল থানায় পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এসসি/