• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২২, ২০১৯, ০৩:৪১ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২২, ২০১৯, ০৯:৪৮ পিএম

মাগুরায় মরদেহ পৌঁছাতে গিয়ে নিহত হলেন এ্যাম্বুলেন্স চালক

মাগুরায় মরদেহ পৌঁছাতে গিয়ে নিহত হলেন এ্যাম্বুলেন্স চালক

মাগুরা-যশোর সড়কের মঘি এলাকায় সড়ক দুর্ঘটনায় আবুল হোসেন (৩০) নামে লাশবাহী এ্যাম্বুলেন্সের এক চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৫ জন।

আহতদের মাগুরা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। নিহত এ্যাম্বুলেন্স চালক আবুল হোসেনের বাড়ি গোপালগঞ্জ জেলায়। শুক্রবার (২২ মার্চ) ভোরে এ দুর্ঘটনা ঘটে।

মাগুরা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) লিটন জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মরদহেটি নিয়ে তার স্বজনরা এ্যাম্বুলেন্সযোগে খুলনার ডুমুরিয়ায় নিজ বাড়িতে ফিরছিলেন। শুক্রবার ভোর ৬টার দিকে এ্যাম্বুলেন্সটি ঘটনাস্থলে পৌঁছালে তা নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। এ সময় এ্যাম্বুলেন্স চালক আবুল হোসেন ঘটনাস্থলে নিহত এবং এ্যাম্বুলেন্সে থাকা অপর পাঁচজন আহত হন। সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে লাশের সঙ্গে থাকা ৫ জনকে লাশসহ অন্য একটি এ্যাম্বুলেন্সে গন্তব্যে পাঠানো হয়। এ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়েছে।

লাশবাহী এ্যাম্বুলেন্সে থাকা মৃত সালমা বেগমের মেয়ে ময়না বেগম জানান, তারা পরিবারের ৫ সদস্য সালমা বেগমের লাশ নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে খুলনার ডুমুরিয়ায় নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে তারা সবাই ঘুমিয়ে পড়েছিলেন। তাদের ধারনা, এ সময় চালক ঘুমিয়ে পড়ায় এ দুর্ঘটনা ঘটতে পারে।

এসসি/