• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২৯, ২০১৯, ০২:০৬ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৯, ২০১৯, ০৮:০৮ পিএম

উপজেলা পরিষদ নির্বাচন

দু’গ্রুপের সংঘর্ষে ৪ জন গুলিবিদ্ধসহ আহত ১০

দু’গ্রুপের সংঘর্ষে ৪ জন গুলিবিদ্ধসহ আহত ১০

উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে নোয়াখালীর কবিরহাটে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৪ জন গুলিবিদ্ধসহ আহত হয়েছে অন্তত ১০ জন।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার কবিরহাট বাজারের জিরোপয়েন্টে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- গুলিবিদ্ধ জয়নাল আবেদীন (৩৫), মুন্সি (৩০), শরীফ (২১), ইব্রহিম খলিল (৪০) সহ আহত রয়েল (৩০), মো. হাছান (১৪), ইকবাল হোসেন (৪২) কে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় গুলিবিদ্ধি জয়নাল আবেদীনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যায় স্থানীয় কবিরহাট বাজারে আওয়ামী লীগ প্রার্থী কামরুন নাহার শিউলী ও আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী আলা বক্স টিটুর সমর্থকদের মধ্যে প্রথমে ধাওয়া পাল্টা ধাওয়া ও পরে ইট পাটকেল নিক্ষেপসহ গোলাগুলির ঘটনা ঘটে। এতে ৪ জন গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়। গুলিবিদ্ধদের মধ্যে হাছান নামে এক স্কুল শিক্ষার্থীও রয়েছে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) টমাস বড়ুয়া জানান, পূর্ব নির্ধারিত কর্মসূচী ছাড়াই  বৃহস্পতিবার সন্ধ্যায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা কবিরহাট বাজারে মিছিল করার এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এসসি/