• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২, ২০১৯, ১২:৫৭ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২, ২০১৯, ১২:৫৭ পিএম

চুয়াডাঙ্গায় অটোরিকশা ছিনতাইকারীর ২ জন আটক

চুয়াডাঙ্গায় অটোরিকশা ছিনতাইকারীর ২ জন আটক
দুই ছিনতাইকারী আজগর ও শিপন- ছবি: জাগরণ


চুয়াডাঙ্গায় চালকের হাত-পা বেঁধে অটোরিকশা নিয়ে পালানোর সময় আজগর ও শিপন নামে দুই ছিনতাইকারীকে হাতে নাতে আটক করেছে পুলিশ। সোমবার (১ এপ্রিল) রাতে চুয়াডাঙ্গা শহরের রেল বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক আজগর দামুড়হুদা উপজেলার কলাবাড়ি গ্রামের মৃত মুনসুর মন্ডলের ছেলে ও শিপন ঝিনাইদহ জেলার সদরের নোহাটি গ্রামের খলিলুর রহমানের ছেলে।
সোমবার রাতে চুয়াডাঙ্গা শহরের বড় বাজার থেকে মামুন নামে এক চালকের অটোরিকশা ভাড়া নেন ৪/৫ জন যাত্রী।

গাড়ির চালক মামুন জানান, চুয়াডাঙ্গা শহরের বড় বাজার থেকে ৪/৫ জন যাত্রী অটোরিকশা ভাড়া নেন দামুড়হুদা উপজেলার জোড়াঘাটা গ্রামে যাওয়ার উদ্দেশ্যে যাওয়ার জন্য। রাত ৯ টার দিকে তাদেরকে নিয়ে সদর উপজেলার টেইপুর ঝোড়াঘাটা গ্রামের মধ্যবর্তী স্থানে পৌঁছালে হঠাৎ করে গাড়িতে থাকা যাত্রীবেশী তিন ছিনতাইকারী আমাকে গামছা দিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। তারা আমার গাড়ি নিয়ে পালিয়ে যায়।

সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আল খাঁন দৈনিক জাগরণকে জানান, টেইপুর থেকে অটোরিকশা ছিনতাইয়ের খবর পেয়ে পুলিশ অভিযান শুরু করে। এক পর্যায়ে শহরের রেল বাজার এলাকা থেকে জনতা আজগর ও শিপন নামে দুই ছিনতাইকারীকে আটক করে গণধোলাই শুরু করে। খবর পেয়ে পুলিশ তাদেরকে উদ্ধার করে থানাতে নিয়ে আসে।

তিনি বলেন, আটকদের মধ্যে আজগর একটি হত্যা মামলায় ২২ বছরের সাজাপ্রাপ্ত আসামি।

টিএফ