• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৩, ২০১৯, ০৭:০৭ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৪, ২০১৯, ০১:০৮ এএম

নবীগঞ্জে ঘরে প্রবেশ করে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা

নবীগঞ্জে ঘরে প্রবেশ করে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইছবপুর গ্রামে ঘরে প্রবেশ করে মিলা রাণী সূত্রধর (৬০) নামে এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। এ সময় মাকে বাচাঁতে এগিয়ে আসলে তার মেয়েকেও কুপিয়ে জখম করে তারা। গুরুতর আহত শিল্পীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপতালে পাঠানো হয়।

মঙ্গলবার (২ এপ্রিল) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত নীলু সূত্রধর ওই গ্রামের মৃত চাঁনমনি সূত্রধরের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত নীলু সূত্রধরের স্বামী ৭/৮ বছর আগে মারা গেছেন। একমাত্র ছেলে জীবন সূত্রধর ১৫/১৬ বছর যাবৎ কুয়েত প্রবাসী। পুত্রবধূ হেপি সূত্রধরকে নিয়েই বাড়িতে থাকতেন তিনি। কয়েকদিন আগে হেপি একই উপজেলার ভুবিরবাগ গ্রামে তার বাবার বাড়ি বেড়াতে যান। এ সময় মা বাড়িতে একা থাকায় নীলুর ছোট মেয়ে শিল্পী সূত্রধর মাধবপুর উপজেলার মনতলায় স্বামীর বাড়ি থেকে মায়ের কাছে আসেন।

মঙ্গলবার রাত ১০টার দিকে হঠাৎ একদল দুর্বৃত্ত মিলি রাণির ঘরে প্রবেশ করে হামলা চালায়। এ সময়  দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্য হয়। মাকে বাঁচাতে এগিয়ে আসলে দুর্বৃত্বরা তার মেয়েকেও কুপিয়ে জখম করে। পরে তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (নবীগঞ্জ-বাহুবল সার্কেল) মো. পাভেজ আলম চৌধুরী জানান, ঘটনার মূল রহস্য উদঘাটনে পুলিশ তৎপর রয়েছে। যারাই ঘটনার সঙ্গে জড়িত খুব শিগগির তাদের বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

এসসি/