• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৫, ২০১৯, ১০:৪২ এএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৫, ২০১৯, ১০:৪২ এএম

অবশেষে ঘড়ির টাকা ফেরত পেল সেই যুবক

অবশেষে ঘড়ির টাকা ফেরত পেল সেই যুবক

অনলাইন শপে অর্ডার দিয়ে প্রতারিত হওয়া লক্ষ্মীপুরের যুবক পিয়াস সরকার ঘড়ির জন্য দেয়া ১ হাজার ৮০০ টাকা ফেরত পেয়েছেন। এসএ পরিবহণ লক্ষ্মীপুর শাখা থেকে তাকে ওই টাকা বুঝিয়ে দেয়া হয়।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাত ১০টার দিকে টাকা বুঝে পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন তিনি। পিয়াস লক্ষ্মীপুর পোরসভার ৫ নম্বর ওয়ার্ড বাঞ্চানগর এলাকার জয়দেব সরকারের ছেলে ও স্কাই ইন্টারনেটের লক্ষ্মীপুর শাখার ব্যবসায়ী।

লক্ষ্মীপুর এসএ পরিবহণ কার্যালয় থেকে জানা যায়, ঘড়ির বদলে পেঁয়াজ পেয়ে প্রতারণার শিকার হওয়া যুবক সংবাদ প্রকাশ ও থানায় সাধারণ ডায়েরি করায় বিক্রেতারা টাকা নেয়নি। তাছাড়া ঘটনার পর তাদের নাম্বারও বন্ধ ছিল। পরে বিক্রেতারা এসএ পরিবহণের মূল শাখায় ফোন দিয়ে ওই ক্রেতাকে টাকাটি ফেরত দেওয়ার জন্য বলে। রাতে ভূক্তভোগী ক্রেতা পিয়াসকে ১ হাজার ৮০০ টাকা বুঝিয়ে দেয়া হয়।

পিয়াস সরকার বলেন, সংবাদ প্রকাশ হওয়াতেই আমি টাকা বুঝে পেয়েছি। এজন্য দৈনিক জাগরণসহ গণমাধ্যম কর্মীদের ধন্যবাদ জানাচ্ছি।

এসএ পরিবহণের লক্ষ্মীপুর শাখা ব্যবস্থাপক নুরুল আলম বলেন, অনলাইন শপের আরিফা আক্তার নামে এক কর্মচারী আমাদের মূল শাখায় ফোন করে বলেছিল টাকাটি পিয়াসকে ফেরত দেয়ার জন্য। আমরা তাকে টাকাটি ফেরত দিয়েছি।

উল্লেখ্য, সোমবার (১ এপ্রিল) ‘স্মার্ট সপ ঢাকা’ নামক একটি অনলাইন পেজ থেকে পিয়াস একটি স্মার্ট ঘড়ি অর্ডার করেন। ঘড়িটির দাম ১ হাজার ৮০০ টাকা। এটি পেতে ৬০ টাকা এসএ পরিবহণকে বাড়তি বিল দিতে হবে বলে ওই অনলাইনে থেকে জানানো হয়। মঙ্গলবার (২ এপ্রিল) রাতে এসএ পরিবহণ লক্ষ্মীপুর শাখা থেকে ১ হাজার ৮৬০ টাকা দিয়ে তার নামে আসা ঘড়ির প্যাকেটটি গ্রহণ করেন। কিন্তু প্যাকেটে থাকা বক্সটি খুলে দেখতে পান ‘সেখানে ঘড়ি নেই, আছে দুটি পেঁয়াজ’।

এসসি/