• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৯, ২০১৯, ০৮:৩৪ এএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৯, ২০১৯, ০৩:২৮ পিএম

নড়াইলে দুপক্ষের সংঘর্ষে নিহত ১ 

নড়াইলে দুপক্ষের সংঘর্ষে নিহত ১ 

এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে নড়াইলের নড়াগাতি থানার কলাবাড়িয়া গ্রামে দুপক্ষের সংঘর্ষে আজিজুর রহমান ওরফে কটাই শেখ (৪৫) নিহত হয়েছেন। সোমবার (৮ এপ্রিল) রাত ৮টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত আজিজুর কলাবাড়িয়া গ্রামের ওলিয়ার শেখের ছেলে। এ ঘটনায় আরো ১৫ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ১২ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। 

এলাকাবাসী জানান, আধিপত্য বিস্তার নিয়ে কলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ৩নং ওয়ার্ডের মেম্বার আব্দুল কাইয়ূম সিকদার এবং আবেদ শেখ পক্ষের লোকজনের মধ্যে সোমবার সন্ধ্যায় সংঘর্ষ হয়। এ সময় আবেদ পক্ষের আজিজুর রহমানকে কুপিয়ে ও গুলি করে প্রতিপক্ষের লোকজন হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় উভয় পক্ষের আরো ১৫ জন আহত হয়। আহতদের গোপালগঞ্জ, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির জানান, কলাবাড়িয়া গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত হয়। এসময় আরো ১৫ জন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১২ রাউন্ড শর্টগানের গুলি বর্ষণ করে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জান তিন।

কেএসটি