• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১৮, ২০১৯, ০৭:৫৬ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১৮, ২০১৯, ০৭:৫৬ পিএম

চকরিয়ায় স্ত্রীকে গলা টিপে হত্যা, স্বামী আটক

চকরিয়ায় স্ত্রীকে গলা টিপে হত্যা, স্বামী আটক
প্রতীকী ছবি

কক্সবাজারের চকরিয়ায় মাদকের টাকার জন্য স্ত্রী ফাতেমা বেগম রুম্পা (২০) কে গলা টিপে হত্যা করার অভিযোগ উঠেছে মাদকাসক্ত স্বামী মিজানের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী মিজানকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। ফাতেমা মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের সিকদার পাড়ার বাহাদুর আলমের মেয়ে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুর ১২টার দিকে চকরিয়া পৌরসভার মগবাজারের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। আটক স্বামী মিজানুর রহমান চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের সোয়াজানিয়া এলাকার মৃত ছাবের আহমদের ছেলে।

মৃত ফাতেমার ছোট বোন আশরফা বিলকিস বলেন, এক বছর আগে ডুলাহাজারা ইউনিয়নের সোয়াজানিয়া এলাকার মৃত ছাবের আহমদের ছেলে মিজানুর রহমানের সঙ্গে আমার বড় বোন প্রেমের সম্পর্কে জড়ায়। পরে পরিবারের অমতে তারা পালিয়ে বিয়ে করে। কিন্তু মিজান মাদকাসক্ত হওয়ায় বিয়ের পর থেকে আমার বড় বোনের কাছ থেকে মাদক সেবনের জন্য প্রতিদিনই টাকা চাইতো। টাকা না পেলেই মারধর করতো। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তাদের মধ্যে মাদকের টাকা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্বামী মিজান আমার বড় বোনকে গলা টিপে হত্যা করে। তাদের পরিবারে কোনো সন্তান নেই।

চকরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) চম্পক বড়ুয়া বলেন, খবর পেয়ে পুলিশ চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে জনতার সহায়তায় স্বামী মিজানুর রহমানকে আটক করেছে। এ সময় মিজানুর নিজেই তার স্ত্রীকে গলা টিপে হত্যার বিষয়টি স্বীকার করেন। ফাতেমার মরদেহের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তামিমুল হাসান বলেন, স্থানীয় কয়েকজন যুবক ফাতেমাকে হাসপাতালে নিয়ে আসে। কিন্তু হাসপাতালের আনার আগেই ফাতেমা মারা যান।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী মিজানুর রহমানকে আটক করাসহ মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এসসি/