• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২০, ২০১৯, ০২:৩৪ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২০, ২০১৯, ০২:৩৪ পিএম

ঝিনাইদহে আ’লীগ কর্মীকে গুলি ও কুপিয়ে হত্যা

ঝিনাইদহে আ’লীগ কর্মীকে গুলি ও কুপিয়ে হত্যা
জামিরুল ইসলাম

ঝিনাইদহ সদর উপজেলার কুবিরখালী গ্রামে জামিরুল ইসলাম (৩০) নামে এক আওয়ামী লীগ কর্মীকে অজ্ঞাত সন্ত্রাসীরা গুলি ও কুপিয়ে হত্যা করেছে। শুক্রবার (১৯ এপ্রিল) রাত পৌনে ৯টার দিকে কুবিরখালী গ্রামের খালের ধারে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত জামিরুল ওই গ্রামের মজনুর রহমানের ছেলে। 

মধুহাটী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগের সদস্য ফারুক আহম্মেদ জুয়েল জানান, রাতে স্থানীয় আটলিয়া বাজার থেকে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন জামিরুল ইসলাম। এ সময় অজ্ঞাত সন্ত্রাসীরা প্রথমে তাকে কুপিয়ে ও পরে মাথায় গুলি চালিয়ে হত্যা নিশ্চিত করে পালিয়ে যায়। তিনি অভিযোগ করেন, গত উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড হতে পারে। জামিরুল নৌকার পক্ষে ভোট করায় তাকে হত্যা করা হয়েছে বলে তিনি মনে করেন। 

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস হত্যাকাণ্ডের ঘটনা নিশ্চিত করে জানান, ময়না তদন্তের পর হত্যাকাণ্ডের বিষয় কিছুটা নিশ্চিত হওয়া যাবে। 

নিহতের চাচাতো ভাই সাইফুল ইসলাম জানান, জামিরুল খুব শান্ত স্বভাবের ছেলে। তার ৩টি মেয়ে রয়েছে। আটলিয়া বাজারে তার একটি হার্ডওয়ারের দোকান ছিল। সেটি বন্ধ করে বাড়ি ফেরার পথে সন্ত্রাসীরা তাকে হত্যা করেছে।

কেএসটি