• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২৬, ২০১৯, ০৩:৫৩ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২৬, ২০১৯, ১০:০২ পিএম

যৌতুকের জন্য গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী-শ্বশুর আটক

যৌতুকের জন্য গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী-শ্বশুর আটক
প্রতীকী ছবি

নেত্রকোনার কলমাকান্দায় যৌতুকের জন্য পারভীন আক্তার (২৮) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২৬ এপ্রিল) সকালে উপজেলার সিধলী পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পারভীনের স্বামী শফিকুল ইসলাম (৪৫) ও শ্বশুর তোরাব আলীকে (৭০) তাদের বাড়ি থেকে আটক করেছে পুলিশ।

নিহত পারভীনের ভাই বারহাট্রা উপজেলার রত্নপুর গ্রামের তরিকুল ইসলাম জানান, শফিকুল ইসলাম ও তার পরিবারের লোকজন যৌতুক লোভী। তারা পারভীনকে প্রায়ই যৌতুকের জন্য চাপ দিতো। এরই মধ্যে পারভীন তার স্বামীকে যৌতুক হিসেবে এক লাখ টাকা দিয়েছে। আরও এক লাখ টাকা এনে না দেয়ায় মাঝে মধ্যেই স্বামীসহ সংসারের অন্যরা তাকে মারধর করতো। এর জের ধরে শুক্রবার সকালে স্বামীর বাড়িতে বেধরক মারপিট করায় পারভীনের মৃত্যু হয়েছে। তবে পারভিনের স্বামীর পরিবারের লোকজনদের দাবি, এটি কোনো হত্যাকাণ্ড নয়, এটি শুধু মাত্রই আত্মহত্যা।

কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করীম বলেন, জিজ্ঞাসাবাদের জন্য নিহত গৃহবধুর স্বামী ও শ্বশুরকে আটক করা হয়েছে। তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। কারণ নিহতের গলা, বুক ও পিঠসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানোর ব্যাবস্থাসহ মামলার প্রস্তুতি চলছে।

এসসি/