• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২৮, ২০১৯, ০১:২৫ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২৮, ২০১৯, ০৭:৪০ পিএম

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মটরসাইকেল চালক নিহত

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মটরসাইকেল চালক নিহত
টরসাইকেল চালক শান্তি

 

চুয়াডাঙ্গার সদর উপজেলার ভালাইপুর মোড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শান্তি মিয়া (৩০) নামে এক মটরসাইকেল চালকের মৃত্যু হয়।

রোববার (২৮ এপ্রিল) ভোর ৫ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পরই চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত শান্তি চুয়াডাঙ্গা সদর উপজেলার মাখালডাঙ্গা গ্রামের আছির উদ্দীনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, আজ ভোর ৫ টার দিকে শান্তি মটরসাইকেল যোগে চুয়াডাঙ্গার দিকে আসছিল। এসময় চুয়াডাঙ্গা থেকে মেহেরপুর মুখী একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সড়কের ধারে ছিটকে পড়ে সে। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়। তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহীতে রেফার্ড করেন। পরে সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় ট্রাক চালক বা ঘাতক ট্রাকটিকে এখনো পর্যন্ত আটক করতে পারেনি পুলিশ।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শান্তি নামে এক মটরসাইকেল আরোহী চিকিৎসাধীন অবস্থায় নিহত হয়েছে। ভোরে ফাঁকা সড়কে এ দুর্ঘটনা ঘটায় ট্রাক চালক ট্রাকটি নিয়ে পালিয়ে যায়। আমরা তাকে আটকের সর্বাত্মক চেষ্টা করছি। 

টিএফ