• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৩০, ২০১৯, ০৩:৫৩ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৩০, ২০১৯, ০৯:৫৭ পিএম

সাভারে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণ, আটক ৪

সাভারে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণ, আটক ৪

সাভারের আশুলিয়া এলাকার কাঠগড়ায় স্বামীকে বাঁশ ঝোপে বেঁধে রেখে ধর্ষণ করেছে এক গৃহবধূকে। এ ঘটনায় জড়িত চার ধর্ষককে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ। 

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) জিয়াউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে চার জনকে আটকের খবর জানান। 

আটককৃতরা হলেন, সাভারের আশুলিয়ার কাঠগড়া এলাকার সোহরাব শিকদারের ছেলে নূর মোহাম্মদ পশাল, একই এলাকার সাহাবুদ্দীনের ছেলে মো. সুজন শিকদার, হাজী আব্দুল সাত্তারের ছেলে ফেরদৌস ও ধামরাই থানার জাঙ্গালিয়া গ্রামের মৃত আলীর ছেলে কবির হোসেন। 

পুলিশ জানায়, সোমবার (২৯ এপ্রিল) রাতে আশুলিয়ার কাঠগড়া এলাকায় দোকাটি মহল্লায় ওই দম্পতি নতুন ভাড়া বাড়ি খোঁজার জন্য আসে। এসময় খোঁজাখুঁজি শেষে ফেরার পথে  কয়েক জন বখাটে স্বামীকে বাঁশের ঝোপে বেঁধে রেখে ওই গৃহবধূকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই দম্পতিকে উদ্ধার করে। পরে ওই গৃহবধূর স্বামী আশুলিয়া থানার একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

এ বিষয়ে আশুলিয়া থানার পদির্শক (ওসি অপারেশন) জিয়াউল ইসলাম জানান, ঘটনার সঙ্গে জড়িত ৪ জনকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আটক করা হয়েছে। আরো এক ব্যক্তিকে আটকের চেষ্টা করা হচ্ছে বলেও জানানে তিনি। এ ঘটনায় ধর্ষণের শিকার গৃহবধূকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল  কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।