• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ৩, ২০১৯, ০১:০৬ পিএম
সর্বশেষ আপডেট : মে ৩, ২০১৯, ০১:০৬ পিএম

বাগেরহাট ও নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

বাগেরহাট ও নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

শুক্রবার (৩ মে) বাগেরহাটের ফকিরহাট উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুইজন ও নীলফামারীর সৈয়দপুরে বাসের ধাক্কায় ইজিবাইক চালকসহ তিনজন নিহত হয়েছেন।

বাগেরহাট 

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ২ জন গুরুতর আহত হয়েছেন। শুক্রবার সকাল ৮টার দিকে উপজেলার ঢাকা–মাওয়া মহাসড়কের নোয়াপাড়া এলাকায় ঢাকাগামী মাইক্রোবাস ও খুলনাগামী দিগন্ত পরিবহন বাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা দু’জনই মাইক্রোবাসের যাত্রী। তাদের নাম পরিচয় জানা যায়নি।

ফকিরহাট কাটাখালী হাইওয়ে থানা পুলিশের ওসি রবিউল ইসলাম জানান, সকাল ৮টার দিকে ফকিরহাটের নোয়াপাড়া এলাকায় মাইক্রোবাস ও বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুজন নিহত ও এক যাত্রী আহত হন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহত যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। মরদেহ ২টি কাটাখালী হাইওয়ে থানায় রাখা হয়েছে।

নীলফামারী

নীলফামারীর সৈয়দপুরে বাসের ধাক্কায় ইজিবাইক চালকসহ তিনজন নিহত হয়েছেন। শুক্রবার সকাল ৬টার দিকে সৈয়দপুর-নীলফামারী সড়কের ওয়াপদা গেটের সামনে এ ঘটনা ঘটে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা জানান, নীলফামারীগামী একটি যাত্রীবাহী বাস ওয়াপদা গেটের সামনে একটি ইজিবাইককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ইজিবাইক চালক মিন্টু (৩৫) নিহত ও ইজিবাইকের দুই যাত্রী গুরতর আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইজিবাইকের যাত্রী আফতাব হোসেন (৪০) ও আবদুর রহিম (৪৩) মারা যান। তাদের বাড়ি ঢেলাপীর উত্তরা আবাসনে।

তিনি আরো জানান, ঘটনার পর বাসটি জব্দ করা হয়েছে। দুর্ঘটনার পর স্থানীয়রা দুই ঘণ্টা সৈয়দপুর- নীলফামারী সড়ক অবরোধ করে রাখে। পরে প্রশাসনের আশ্বাসে তারা অবরোধ তুলে নেয়।