• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ৭, ২০১৯, ০৬:২৫ পিএম
সর্বশেষ আপডেট : মে ৭, ২০১৯, ০৬:২৫ পিএম

‘বিএনপি দেউলিয়া হয়ে যাচ্ছে’

‘বিএনপি দেউলিয়া হয়ে যাচ্ছে’

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি এখন দেউলিয়া হয়ে যাচ্ছে। দুর্নীতি ও অপরাজনীতির কারণেই তারা ক্রমাগত জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তারা মিথ্যা ও অপপ্রচার করে আবার জনগণের কাছে যাওয়ার চেষ্টা করছে।

মঙ্গলবার (৭ মে) দুপুরে নোয়াখালীর সুবর্ণচর ও সদর উপজেলায় ঘূর্ণিঝড় ফণীর আঘাতে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারের মাঝে শুকনো খাবারসহ ত্রাণসামগ্রী বিতরণ শেষে উপস্থিত সাংবাদিকদের কাছে এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ আরো বলেন, প্রাকৃতিক দুর্যোগের ওপর মানুষের কোনো নিয়ন্ত্রণ নেই। তবে এতে মনোবল হারাবেন না, ধৈর্য হারাবেন না। কোনো মানুষ গৃহহারা থাকবে না, সকলকে পুনর্বাসিত করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার সব সময় জনগণের সাথে আছে। ঘূর্ণিঝড় ফণীর তাণ্ডবের সময় প্রধানমন্ত্রী লন্ডনে থেকে সার্বক্ষণিক দেশের খোঁজ-খবর রেখেছেন এবং সকলকে সমন্বয় করে এর প্রস্তুতি ও পরবর্তী পরিস্থিতি মোকাবেলার নির্দেশ দেন।

ত্রাণ বিতরণের সময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম, জেলা প্রশাসক তন্ময় দাস, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু ওয়াদুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এনআই