• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ৮, ২০১৯, ০৪:৫৮ পিএম
সর্বশেষ আপডেট : মে ৮, ২০১৯, ১০:৫৮ পিএম

রাবি ছাত্রলীগের দুই নেতাকে বেধড়ক মার

রাবি ছাত্রলীগের দুই নেতাকে বেধড়ক মার

ক্যাম্পাসের লিচু পাড়াকে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের দুই নেতাকে বেধড়ক মার দিয়ে গুরুতর আহত করেছে লিচু লিজ নেওয়া স্থানীয় লোকজন। মঙ্গলবার (৭ মে) রাতে বিশ্ববিদ্যালয়ের বেগম রোকেয়া হলের পেছনে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার হয়েছেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান কানন ও উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মেহেদী হাসান। গুরুতর আহত অবস্থায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করা হয়। বর্তমানে তারা মেডিকেলের ৮ ও ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। মারধরে কাননের দুটি হাতই ভেঙে গেছে এবং মেহেদীর এক পায়ে গুরুতর জখম হয়েছে। তবে মারধরকারীদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের বেগম রোকেয়া হলের পেছনে রাতে লিচু পাড়তে যান কানন, মেহেদীসহ বেশ কয়েকজন। এ সময় বাগানটি পাহারার দায়িত্বে থাকা স্থানীয় কয়েকজন যুবক তাদের লিচু পাড়তে বাধা দেয়। তখন তাদের মধ্যে বাগ্‌বিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে ছাত্রলীগের নেতা-কর্মীদের ওপর এলোপাতাড়ি মারধর শুরু করে ওই যুবকেরা। এতে কাননের দুই হাত ভেঙে যায় ও মেহেদীর পায়ে গুরুতর জখম হয়।

জানতে চাইলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, ছাত্রলীগের দুই নেতাকে স্থানীয়রা মারধর করেছে। তারা এখন হাসপাতালে ভর্তি আছে। আমি তাদের সঙ্গে রয়েছি।

এনআই/টিএফ