• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ১১, ২০১৯, ০৫:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : মে ১১, ২০১৯, ১১:৪৮ পিএম

কসবায় অবৈধ অস্ত্রসহ ৪ ভারতীয় ও ২ বাংলাদেশি সন্ত্রাসী আটক

কসবায় অবৈধ অস্ত্রসহ ৪ ভারতীয় ও ২ বাংলাদেশি সন্ত্রাসী আটক

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় অস্ত্রসহ ৪ ভারতীয় নাগরিক ও ২ বাংলাদেশি সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। শনিবার (১১ মে) দুপুরে উপজেলার কুটিবাজারের একটি রেস্টুরেন্ট থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি রিভলভার, ৪ রাউন্ড গুলি, ২টি দেশীয় পাইপগান, ২টি ওয়াকিটকি, ৪টি মোবাইল ফোনসহ মোটরসাইকেল চুরির যন্ত্রাংশ উদ্ধার করা হয়েছে। 

আটককৃতরা হলো- ভারতের বিশালগড় জেলার নেতাজিনগর গ্রামের মৃত শ্যামল চন্দ্র দেবনাথের ছেলে স্বর্ণজিত দেবনাথ (২৩), উত্তর ত্রিপুরা জেলার ধর্মনগর গ্রামের রতি রঞ্জন চৌধুরীর ছেলে নির্মলেন্দু চৌধুরী (৩২), পশ্চিম ত্রিপুরা জেলার বাদারঘাট এলাকার সুনিল সরকারের ছেলে শংকর সরকার (৩১), একই জেলার রাজনগর এলাকার অবনী দাসের ছেলে বিমল দাস, বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার বনগজ গ্রামের আহাম্মদ হোসেনের ছেলে আমজাদ হোসেন শাওন (২২) ও কসবা উপজেলার মান্দারপুর গ্রামের আবদুল মান্নানের ছেলে হাসিবুল হাসান অনিক (১৯)। 

কসবা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল করিম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কুটিবাজারে অভিযান চালিয়ে ৬ জনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে ৪ জন ভারতীয় ও ২ জন বাংলাদেশের নাগরিক। আটক ভারতীয়দের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ ও অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে। 

এফসি