• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ১৪, ২০১৯, ০৯:২২ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৪, ২০১৯, ০৯:২২ পিএম

সন্দেহভাজন ৩ যুবক আটক

খাগড়াছড়িতে কিশোরীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

খাগড়াছড়িতে কিশোরীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

খাগড়াছড়ি জেলা সদরের দুর্গম বড়পাড়া এলাকায় এক কিশোরীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। খুন হওয়া কিশোরীর নাম ধনিতা ত্রিপুরা (১৮)। সে ওই গ্রামের জুমচাষি নল মোহন ত্রিপুরার মেয়ে। খবর পেয়ে মঙ্গলবার (১৪ মে) বিকাল ৪টার দিকে নিজ ঘর থেকে পুলিশ লাশ উদ্ধার করেছে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, জুম প্রস্তুত করার জন্য মা ও বাবা সোমবার (১৩ মে) দীঘিনালায় গেছে। ঘরে একাই ছিল কিশোরী ধনিতা ত্রিপুরা। এ সুযোগে প্রতিবেশী সন্দেহভাজন কয়েকজন যুবক তাকে ধর্ষণের পর হত্যা করে থাকতে পারে। স্থানীয় জনপ্রতিনিধিরাও ধারণা করছেন, কিশোরীকে সোমবার রাতে বাড়িতে একা পেয়ে পাশবিক নির্যাতনের পর শ্বাসরোধ করে খুন করে থাকতে পারে দুর্বৃত্তরা।

এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ কমল ত্রিপুরা, রুমেল ত্রিপুরা ও কিরণ ত্রিপুরা নামের একই গ্রামের তিন যুবককে আটক করেছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

ঘটনার খবর শুনে ছুটে যান অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাউদ্দিনসহ পুলিশের অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

খাগড়াছড়ি থানার ওসি সাহাদাত হোসেন টিটু পরিবারের সদস্যদের উদ্বৃতি দিয়ে জানিয়েছেন, ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে। তবে আটক কমল ত্রিপুরা বৈসাবি উৎসবের আগে থেকেই মেয়েটিকে জোরপূর্বক বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল। মা-বাবা তাতে রাজি ছিলেন না। সেই ঘটনার প্রতিশোধ হিসেবেও তারা এই হত্যাকান্ড ঘটিয়ে থাকতে পারে বলেও ধারণা করা হচ্ছে।

 

এনআই