• ঢাকা
  • সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯, ৪ অগ্রাহায়ণ ১৪২৬
প্রকাশিত: মে ১৫, ২০১৯, ০৪:০২ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৫, ২০১৯, ০৪:০২ পিএম

শিশুকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

পঞ্চগড় সংবাদদাতা
শিশুকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

পঞ্চগড়ের আটোয়ারি উপজেলায় ৮ বছর বয়সী একটি শিশুকে ধর্ষণের অভিযোগে আব্দুল খালেক (৬২) নামের এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৫ মে) পুলিশ অভিযুক্তকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। নির্যাতিত শিশুটি সম্পর্কে অভিযুক্ত আব্দুল খালেকের নাতনি (ভাগনির মেয়ে)।

পুলিশ ও নির্যাতিত শিশুটির পরিবার সূত্রের জানা যায়, আটোয়ারি উপজেলার বলরামপুর ইউনিয়নের রানীগঞ্জ-দোহসুহ এলাকার আব্দুল খালেক (৬২) মঙ্গলবার দুপুরে একই উপজেলার ধামোর ইউনিয়নের একটি গ্রামে (বন্দরপাড়া) ভাগনির বাড়িতে বেড়াতে যান। পরে বাড়িতে আসা মামা আব্দুল খালেক ও আট বছরের মেয়েকে বাড়িতে রেখে ভাগনি (নির্যাতিত শিশুটির মা) বাড়ির পাশে একটি দোকানে নাস্তা কিনতে যান। এই সুযোগে আব্দুল খালেক শিশুটির উপর যৌন নির্যাতন চালায়। এ সময় শিশুটির চিৎকারে প্রতিবেশী ও তার মা ছুটে এসে ঘটনা জানতে পেরে অভিযুক্ত আব্দুল খালেককে আটকে রাখে। 

পরে স্থানীয়রা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন সুলতানাকে খবর দিলে তিনি পুলিশ সহ ঘটনাস্থলে উপস্থিত হন। পরে স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে আটককৃত আব্দুল খালেককে থানায় নিয়ে যায় পুলিশ।

পুলিশ জানায়, নির্যাতিত শিশুটিকে মঙ্গলবার বিকালে প্রথমে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সন্ধ্যায় শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য পঞ্চগড় সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আছে।

আটোয়ারি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক বলেন, মঙ্গলবার রাতে নির্যাতিত শিশুটির বাবা বাদি হয়ে আব্দুল খালেকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে হাজির করানো হলে আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

টিএফ